শার্শায় জাতীয় সাংবাদিক সংস্থার নির্বাচন সম্পন্ন : সভাপতি বাশার, সম্পাদক কামাল

0
25

সত্যপাঠ রিপোর্ট

উৎসব মুখর পরিবেশে বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থা শার্শা উপজেলা শাখার ত্রি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার সকাল ১১টায় বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থা যশোরের শার্শা উপজেলা শাখার নিজস্ব কার্যালয়ে শার্শা উপজেলা সাংবাদিক সংস্থার সাবেক সভাপতি আলহাজ্ব আবুল বাশারের সভাপতিত্বে নির্বাচন কমিশন বাবলুর রহমান বাবু’র সার্বিক দিকনিদর্শনার আলোকে আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে গোপন ব্যালটের মাধ্যমে শার্শা উপজেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার বাবলুর রহমান, সহকারী নির্বাচন কমিশনার জিয়াউর রহমান জুয়েল ও প্রিজাইডিং অফিসার ডা. কবির হোসেনের সার্বিক দিকনির্দেশনায় ১৭সদস্যের ভোটারদের নিয়ে সকাল ১০.৫৯টা থেকে শুরু করে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণের কার্যক্রম চলে। ১৮ ভোটারের মধ্যে ১৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। শুধুমাত্র সাধারণ সম্পাদক পদে কামাল উদ্দিন বিশ্বাস ও মারুফ চৌধুরী প্রতিদ্বন্দ্বিতা করেন। কামাল ১২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন এবং তার প্রতিদ্বন্দ্বি মারুফ চৌধুরী পেয়েছেন ৫ ভোট। পরবর্তীতে ৪ সদস্যের নব গঠিত কমিটির ত্রি-বার্ষিক কমিটি ঘোষনা করা হয়।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থার নির্বাচন কমিশনরারের দায়িত্ব পরিষদের সম্মানিত উপদেষ্টা বেনাপোল ট্রানাসপোর্ট এজেন্সি মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজী, বিশেষ অথিতি গ্রামের সংবাদের প্রকাশক ও সম্পাদক নির্বাচন পর্যাবেক্ষকের দায়িত্বে আব্দুল মুননাফ, বেনাপোল পোর্ট থানার সেকেন্ড অফিসার অমিত কুমার দাস, ডিজিএফআইয়’র অফিসার আক্তারুল ইসলাম, এন.এস.আই অফিসার তানভির আহমেদ, ডিএসবির অফিসার শফিউর রহমানসহ স্থানীয়রা ।

এসময় আলহাজ্ব আবুল বাশার বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগাঠনিক সম্পাদক শরিফুল ইসলাম এবং অর্থ বিষয়ক সম্পাদক নয়ন হালদারকে নিয়ে ৪ সদস্যের কমিটি ঘোষণা করে কমিটির নির্বাচিতদেরকে ফুলের মালা দিয়ে নবগঠিত কমিটিকে বরণ করে নেওয়া হয়।