যশোরে এক স্কুল ছাত্রীর আত্মহত্যা

0
26

বিশেষ প্রতিনিধি

যশোর শহরের রেলগেট ডালমিল মাঠপাড়া এলাকায় পিংকি খাতুন (১৪) নামে এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার ২৫ নভেম্বর দিবাগত রাতের কোন এক সময় নিজের ঘুমানো ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করলে ও শনিবার সকালে পুলিশ কিশোরীর লাশ উদ্ধার করে। নিহত স্কুল ছাত্রী যশোর শহরের রেলগেট ডালমিল মাঠপাড়া এলাকার ফারুক হোসেনের মেয়ে ও সদর উপজেলার পুলেরহাট গার্লস স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী ছিল।

নিহত স্কুল ছাত্রীর দাদী ফজিলা খাতুন সাংবাদিকদের জানান, শুক্রবার ২৫ নভেম্বর সন্ধ্যার দিকে পড়াশুনা না করে খেলা করছিল তাই দাদি বকাবকি করছিল পড়াশুনা করার জন্য যদি না পড়িস তাহলে বই আমি পুড়িয়ে ফেলবো এরপর রাতে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ে। ভোরে পড়ার জন্য ডাকাডাকি করি কোন সাড়া শব্দ না পাওয়ায় মেয়েটির দাদা নুরুঢালীকে ডাকা হয়।

দাদা ঘুম থেকে উঠে এসে বেড়ার ঘরের বেড়ার ফাঁক দিয়ে টর্চ লাইট মেরে দেখে পিংকি ঘরের আড়ার সাথে ঝুলছে। তখন ঘরের দরজার ফাঁক করে দাদা ও দাদি ঘরের ভিতরে ঢুকে ঝুরন্ত লাশ নামিয়ে রাখে। এরপর আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারন নির্ণয় করতে ময়নাতদন্তের জন্য যশোর ২৫- শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

চাচড়া ফাঁড়ির উপ পরিদর্শক (এস আই) আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মৃত্যুর সঠিক কারন নির্ণয় করতে ময়নাতদন্ত করা হচ্ছে। এঘটনায় কোতয়ালী মডেল থানায় অপমৃত্যু মামলা হয়েছে।