রামপালে প্রবাসী নারীর বাড়ি দখল চেষ্টার অভিযোগ

0
20

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের রামপালে প্রবাসী স্বপ্না রহমান নামের এক নারীর বাড়ি দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। প্রতিকার চেয়ে ওই নারীর পক্ষে রামপাল থানায় একটি সাধারন ডায়রী করেছেন তার ভাই শেখ আরিফুল ইসলাম।

সাধারন ডায়রী তিনি বলেন, উপজেলার বাইনতলার কুমলাই গাবতলা গ্রামের মৃত ব্যারিস্টার মনির জামানের কন্যা ও মৃত ব্যারিস্টার হাফিজুর রহমান মিনারের স্ত্রী স্বপ্না রহমান প্রবাসে থাকেন। তার ক্রয়কৃত জমিতে পাকা বাড়ি করে তার ভাই আরিফুল ইসলামকে দেখাশুনা করার দায়িত্ব দেন। শোলাকুড়া গ্রামের গাজী মাহাবুবের পুত্র গাজী আরাফাত আলম গত ১৬ নভেম্বর সকালে স্বপ্না রহমানের ভোগদখলীয় বাড়িতে চড়াও হয়ে গাছপালা কেটে সাবাড় করেন। ওই সময় সে তার সঙ্গীয় লোকজন নিয়ে বাড়ীর জায়গা ঘিরে নিতে থাকেন। খবর পেয়ে স্বপ্নার ভাই আরিফুল তাদের বাঁধা দিলে তাকে মারপিট করতে উদ্যত হয়, গালাগাল করে ও জীবন নাশের হুমকি দেয়। অভিযোগ কারী আরিফুল ইসলাম জানান, গাজী আরাফাত আলমের বিরুদ্ধে একটা হত্যা মামলা রয়েছে। সে খুব বিপদজনক লোক। আমরা নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছি।

এ বিষয়ে গাজী আরাফাত আলমের মুঠোফোনে কথা হলে তিনি বলেন আমার মা ওই জমির শরীক। আমার মামারা দাড়িয়ে থেকে আমার মায়ের অংশ মেপে বুঝিয়ে দেন। এ সময় আরিফ এসে আমাদের সাথে বিবাদ সৃষ্টি করে।