শার্শার ইউপি সদস্য বাবলু হত্যা মামলার তিন আসামি আটক, বন্দুক ও কার্তুজ উদ্ধার

0
24

যশোরের শার্শার মহিষাকুড়া থেকে আগ্নেয়াস্ত্র, কার্তুজসহ তিন সন্ত্রাসীকে আটক করেছে ডিবি পুলিশ। তারা মেম্বর বাবলু হত্যার সাথে জড়িত। আটককৃতরা হলেন, মহিষাকুড়া গ্রামের  মৃত নুর আলী মন্ডলের ছেলে শাহাবাজ মন্ডল, আবেদার মন্ডলের ছেলে জসিম উদ্দিন ও আমীর আলী মোড়লের ছেলে সাহেব আলী ওরফে বিল্লাল। বৃহস্পতিবার ভোরে আটকের পর তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে

মেম্বর বাবুল হত্যা মামলার আসামি ডিরি পুলিশের এসআই এসআই আরিফুল ইসলাম জানান, আসামিরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। আটকের পর তাদের স্বীকারোক্তিতে শাহাবাজের ভাই ইউনুস আলী মন্ডলের বাড়ির পাশের একটি বিচালী গাদা থেকে একটি দুনালা বন্দুক, ছয়টা বারো বোর কার্তুজ উদ্ধার করা হয়। তিনি আরও জানান,  তারা নির্বাচিত মেম্বার বাবলুকে হত্যা করেছিল। তাছাড়া তারা একটা সংঘবদ্ধ হয়ে এলাকায় চাঁদাবাজি, হত্যা, মাদক ব্যবসা করে আসছিলো। শাহাবাজের বিরুদ্ধে ২টি অস্ত্র, ২টি হত্যা, ৩টি  মাদক মামলাসহ ১২টা মামলা রয়েছে।  জসিমের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরকসহ ৪টি মামলা রয়েছে ও বিল্লালের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরকসহ তিনটিটা মামলা রয়েছে।

উল্লেখ্য, গত ২১ জুন রাত সাড়ে ৯টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা বাজারের ভাই ভাই ফার্নিসারের দোকানের সামনে আশানুর জামান বাবলুকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এই ঘটনায় বাবলুর পিতা থানায় মামলা করেন।