আবারও জেলা পরিষদ সদস্য পদে দোয়া ও সমর্থন প্রত্যাশী সহকারী অধ্যাপক দেব প্রসাদ রায় দেবু

0
35

মধুখালী প্রতিনিধি

আসন্ন ফরিদপুর জেলা পরিষদের নির্বাচনে মধুখালী উপজেলা এর সাধারণ সদস্য পদে আবারও দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন সাবেক সফল জেলা সদস্য, বাগাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাদিরদী ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক দেব প্রসাদ রায় দেবু। তিনি মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের হিন্দু সম্প্রদায়ের রায় পরিবারের সন্তান ।

পারিবারিকভাবে রাজনীতি সচেতন দেব প্রসাদ রায় দেবু বাংলাদেশের একজন সুনাগরিক হিসাবে দেশের জন্য সব সময় নিরবে নিভৃতে হিন্দু ও মুসলমানের জন্য কাজ করে গেছেন এবং তিনি নিজেকে একজন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লড়াকু সৈনিক হিসাবে রাজপথে রাজনীতি করে যাচ্ছেন এবং তিনি উপজেলার উন্নয়নে নিজেকে সম্পৃক্ত করছেন। নির্বাচিত ইউনিয়ন সহ উপজেলার মানুষের জন্য নিজের সাধ্যানুযায়ী কাজ করে যাচ্ছেন সর্ব সময়। একজন তরুন নেতা হিসাবেও তার বেশ সুনাম রয়েছে সেই সাথে নিজ এলাকার স্কুল, মন্দির, মসজিদ, ব্রীজ ও অন্যান্য প্রতিষ্ঠানের উন্নয়নে যথাসাধ্য কাজ করে যাচ্ছে নিরন্তনভাবে।

আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এরই মাঝে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারই ধারাবাহিকতায় জেলা পরিষদ সদস্য পদে পূনরায় প্রার্থী হওয়ার ঘোষণা করেছেন উদীয়মান তরুন এই তারণ্যের গর্ব সহকারী দেব প্রসাদ রায় দেবু। তিনি ফরিদপুর জেলার মধুখালী উপজেলা থেকে জেলা পরিষদ সদস্য পদে জনগন সর্বোপরি জনপ্রতিনিধিদের আগ্রহ, চাওয়া ও ভালবাসায় নির্বাচনে পূনরায় পদপ্রার্থী ।

এই বিষয়ে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে মধুখালী উপজেলার ভোটার বেশ কয়েক জন জন প্রতিনিধির সাথে কথা হলে তারা জানান, এই নির্বাচনকে ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশ ছোঁয়া। তাদের কথা ইতিপূর্বে দেব প্রসাদ রায় দেবু মধুখালী উপজেলা থেকে জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন।

এলাকার রাস্তা ঘাট, ব্রীজ কালভার্ট সহ শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে দেব প্রসাদ রায় এর উন্নয়নমূলক কাজগুলো উন্নয়নের চিত্র হিসেবে সব সময় চোখে ভাসছে। তিনি অত্যন্ত পরিশ্রমী ও মেধাবী এবং একজন সাহসী রাজনীতিবিদ তাই এখন সময় তারুণ্যের আর তাই পূনরায় এই তরুণ নেতাকে নির্বাচিত করা মানে এলাকার উন্নয়ন। শুধু এই সময় নয় ভবিষ্যতের সময় ও তারুণ্যের, তাই আসন্ন নির্বাচনে মধুখালী উপজেলাবাসীরা বলেন আমরা একযোগে সহকারী অধ্যাপক দেব প্রসাদ রায় দেবু কে নির্বাচিত করার জন্য কাজ করবো।

দেব প্রসাদ রায় দেবু বলেন, আমি মধুখালী উপজেলা’র বাগাট, মেগচামী, নওপাড়া, আড়পাড়া , কামারখালী এবং ডুমাইন ইউনিয়ন সহ জনগণের সাথে সুখে দুঃখে দীর্ঘদিন যাবত নিরবে কাজ করে যাচ্ছি আর বর্তমানে সুযোগ পেলে এবং বর্তমান উপজেলা থেকে নির্বাচিত হলে মধুখালী উপজেলার উন্নয়ন মূলক কাজে নিজেকে সম্পৃক্ত করা আমার মূল লক্ষ্য। আমি আবারও আসন্ন জেলা পরিষদ সদস্য হিসাবে নির্বাচিত হলে উপজেলা’র জনপ্রতিনিধিদের পাশে থেকে অসহায় মানুষের কল্যাণ এবং অত্র অঞ্চলের উন্নয়ন করবো এবং সেই সাথে সব সময়ের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশ মত দুর্নীতি, মাদক, সন্ত্রাস, শিক্ষা সহ সব ধরনের অন্যায় অনিয়মের বিরুদ্ধে সবাইকে সঙ্গে নিয়ে একটি সুন্দর সমাজ ব্যবস্থা গড়ে তুলতে কাজ করে যাবো। দেব প্রসাদ রায় দেবু আরো বলেন, আবারও মধুখালী উপজেলা থেকে ফরিদপুর জেলা পরিষদের সদস্য পদপ্রার্থী হিসাবে সকল জন প্রতিনিধি এবং সর্বস্তরের জনগনের কাছে দোয়া ও সমর্থন এবং ভোট প্রত্যাশা করি জয়ী হয়ে সবার ভালোবাসা অর্জন করার জন্য।