রোববার কেশবপুর প্রেসক্লাবের নির্বাচন 

0
32

কেশবপুর প্রতিনিধি

কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন রোববার। উৎসব ও আনন্দঘন পরিবেশে বিরতিহীনভাবে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন সকল ধরনের প্রস্তুতি নিয়েছে।

জানা গেছে, কেশবপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে দুটি প্যানেলের ২৫ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেছেন। এর মধ্যে সভাপতি পদে ২ জন, সহ-সভাপতি পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, যুগ্ম সম্পাদক পদে ৩ জন, কোষাধ্য পদে ২ জন, দপ্তর সম্পাদক পদে ২ জন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২ জন, গ্রন্থাগার সম্পাদক পদে ১ জন ও নির্বাহী সদস্য পদে ৮ জন প্রার্থী রয়েছেন।

আশরাফ-জয়দেব নেতৃত্বাধীন একতা ও উন্নয়ন প্যানেলে সভাপতি পদে আশরাফ-উজ-জামান খান, সহ-সভাপতি পদে মোতাহার হোসাইন ও আব্দুল হাই সিদ্দিকী, সাধারণ সম্পাদক পদে জয়দেব চক্রবর্ত্তী, যুগ্ম স¤পাদক পদে উৎপল দে ও সিদ্দিকুর রহমান, কোষাধ্য পদে শামসুর রহমান, দপ্তর সম্পাদক পদে মশিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে শেখ শাহীন, নির্বাহী সদস্য পদে আব্দুস সাত্তার মোল্যা, আব্দুর রাজ্জাক, শাহীনুর রহমান, আব্দুল করিম এবং মেহেদী হাসান জাহিদ নির্বাচন করছেন। এ প্যানেলের গ্রন্থাগার সম্পাদক পদে মতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দ্বীতায় জয়লাভ করেছেন।

এছাড়া সংস্কারপন্থী প্যানেলে সভাপতি পদে আজিজুর রহমান, সহ-সভাপতি পদে রুহুল কুদ্দুস, সাধারণ সম্পাদক পদে ওয়াজেদ খান ডবলু, যুগ্ম স¤পাদক পদে আব্দুল্লাহ আল ফুয়াদ, কোষাধ্য পদে রুহুল আমিন, দপ্তর সম্পাদক পদে সোহেল পারভেজ, ক্রীড়া ও সাংস্কৃতিক স¤পাদক পদে সুশান্ত কুমার মল্লিক এবং নির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন কবির হোসেন, তন্ময় মিত্র বাপী ও আলমগীর হোসেন।

নির্বাচন কমিশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন কেশবপুর প্রেসক্লাবের সদস্য আব্দুস সালাম। এছাড়া কমিশনের সদস্য হিসেবে রয়েছেন প্রেসক্লাবের সদস্য মদন সাহা অপু ও রুহুল আমীন খান। নির্বাচন কমিশন জানিয়েছে, নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সকল ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। কেশবপুর প্রেসক্লাবে দুই বছর পর পর ভোটের মাধ্যমে ১৫ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এবার প্রেসক্লাবের ৫৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।