মধুখালীতে স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা

0
27

মধুখালী প্রতিনিধি

তৃণমূল পর্যায়ে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি ও মধুখালী উপজেলার সকল ইউনিয়নে স্বেচ্ছাসেবকলীগের পূনাঙ্গঁ কমিটি গঠন লক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ মধুখালী উপজেলা শাখার উদ্যোগে মধুখালী উপজেলা আওয়ামীলীগের মধুখালী রেলগেট অস্থায়ী কার্যালয়ে বৃহস্পতিবার (১লা সেপ্টেম্বর) সন্ধ্যায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মধুখালী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও মধুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ এর সভাপতিত্বে ও উপজেলা যুগ্ন -আহবায়ক ইনামূল হক মাহাবুব এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন মধুখালী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক বকু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন মধুখালী পৌর সভার মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন।

সন্মানিত অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন সাবেক পৌর প্যালেন মেয়র মির্জা আব্বাস, কাউন্সিলার কবির মন্ডল, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা মারুফ, নিয়ামত, সাহিন, সবুজ, বিপুল, মাহমুদ প্রমুখ। এ ছাড়া আলোচনা সভায় মধুখালী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ১১টি ইউনিয়ন ও ১টি পৌর সভার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্যে সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন এবং দলের সবার উদ্দেশে বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ পরিবার এখন অনেক শক্তিশালী। সবাইকে সবার অবস্থান থেকে কাজ করতে হবে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহ্বান জানান পরিশেষে কেক কেটে আমিরুল ইসলাম নয়ন এর জন্মদিন পালন করে আলোচনা অনুষ্ঠান শেষ করেন।