যশোরে ছেলের বিরুদ্ধে মায়ের মানববন্ধন

0
14

যশোরে ছোট ছেলের নানামুখি অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছেন এক মা। এসব বিষয় নিয়ে বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েও কুলকিনারা পাননি তিনি। তাই বাধ্য হয়ে নেমেছেন রাজপথে। করেছেন বৃষ্টিতে ভিজে মানববন্ধন। শুধুই মা নয়, সাথে ছিলেন চারভাই, শিশু সন্তানেরা সহ সার্কিট হাউজপাড়ার গোটা পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরের সামনে ছোট ছেলে কামরুল ইসলামের বিরুদ্ধে এ মানববন্ধন অনুষ্ঠিত করেন মৃত আব্দুল বারিক জোয়ার্দারের স্ত্রী মোমেনা জোয়ার্দার। এসময় মোমেনাসহ তার চার ছেলেও বক্তব্য দেন।
বক্তব্যে তারা বলেন, ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে বৃদ্ধ বাবা করোনায় আক্রান্ত হন। এরপর থেকে তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এই সুযোগে মসজিদে জমি দেয়ার নাম করে ৩৭ শতক জমি লিখে নেন। শুধুই তাই নয়, এরবাইরেও কামরুল বিভিন্ন জায়গার জমি অন্য ভাইদেরকে বঞ্চিত করে তিনি জোরপূর্বক দখল করে নেন । বিষয়টি জানাজানি হলে, কামরুল বিভিন্ন দপ্তরে ভাইদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেন। আদালতে মামলাও করেন। সেসবই অভিযোগ মিথ্যা বলে প্রমানিত হয়। তারপরেও বিভিন্ন ধরণের ক্ষতি করার পরিকল্পনা করে কামরুল। সর্বশেষ গত ২৮ মে রাত সাড়ে ১১ টায় কামরুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী এসে বাড়িতে হামলা চালায়। এসময় আমিনুলকে বেধড়ক মারপিট করে। পাইপদিয়ে মারপিট করে শরীরের বিভিন্ন অংশে জখম করে । পরে আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সংবাদ সম্মেলনে বড় ভাই রুহুল আমিন, আমিনুল ইসলাম, মমিনুর রহমান ও মনিরুল ইসলামসহ পরিবারের অন্য সদস্যরা অংশ নেন।

এ বিষয়ে অভিযুক্ত ভাই কামরুল ইসলাম মুঠোফোনে জানান, তার বিরুদ্ধে এসব অভিযোগ মিথ্যা। তার মা ও চারভাই মিলে তাকে মারপিট করেছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।