যশোরে তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে জখম

0
19

যশোর সদর উপজেলার গলদা বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। আহত সোহেল হোসেন ওই গ্রামের সেলিম লালুর ছেলে। আহত অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধার পর। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আহত টাইলস মিস্ত্রি সোহেল জানান, ১০/১৫ দিন আগে একই গ্রামের মফিজুর মোড়লের ছেলে রায়হান ও মজিদের ছেলে দেলোয়ারের সাথে তার কথাকাটাকাটি হয়। যা ওই সময়ই স্থানীয়রা থেকে মিমাংশা করে দেয়। এরমাঝে মঙ্গলবার সন্ধায় তিনি কাজ শেষে বাড়ি ফিরছিলেন। এমন সময় গলদা বাজারে পৌছালে রায়হান ও দেলোয়ার তার উপর আতর্কিত হামলা চালায়। এসময় তার মাথায় দা দিকে কোপ মারে ও হাতুড়ি দিয়ে সারা শরীরে আঘাত করে। সোহেল চিৎকার দিলে আশে পাশের লোকজন ছুটে আসলে হত্যার হুমকি দিয়ে সটকে পরে রায়হান ও দেলোয়ার। পরে স্থানীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। তিনি আরও জানান, রায়হান ও দেলোয়ার এলাকায় সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত। তাদের বিরুদ্ধে এলাকায় অভিযোগের শেষ নেই।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস জানান, সোহেলের মাথায় ক্ষত হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।