নানা আয়োজনে শৈলকুপার শেখপাড়ার লিজেন্ডস গেট টুগেদার অনুষ্ঠিত

0
22

শেখপাড়া প্রতিনিধি, ঝিনাইদহ

একটা সময় নিজের জন্মস্থানে ছিল ছেলে বেলার হাজারো স্মৃতি। যেখানে শৈশব কেটেছিল আনন্দে মাঠে মাঠে মাতিয়ে বেড়াতে ক্রিকেট, ফুটবল খেলায় কিন্তু হঠাৎ কখন যেন সবাই বড় হয়ে গেল।

এক এক করে বিদায় নিতে থাকলো নিজ জন্মস্থান হতে জীবনের তাগিদে আজ তাদের কেউ সরকারী উচ্চপদস্থ কর্মকর্তা, কর্মচারী কেউ প্রবাসী কেউবা ব্যবসায়ী কেউ কৃষক কিন্তু মাটির টান বন্ধুত্ব ভালোবাসা কি কমানো যায়। সাধারণত সবার এক হওয়া হয়না সময় সুযোগের অভাবে ইদের ছুটি পেলে মাটির টানে বাড়ি ফেরে সবাই। তাই সময়টুকু কাটাতে চাই নিজ জন্মস্থান শেখপাড়া ও আশেপাশের গ্রামের প্রিয় মুখগুলোার সাথে। ভালোবাসা উজার করে ফিরে পেতে চাই শৈশব।

এই উদ্দেশ্য কে মাথায় রেখে ইদে শেখপাড়া ও তার আশেপাশের গ্রামের সকল লিজেন্ডদের নিয়ে আয়োজিত হলো লিজেন্ডস গেট টুগেদার। পুরো অনুষ্ঠানে জুড়ো ছিল নানা আয়োজন। ইদের পরদিন বুধবার ঠিক সকাল ৭ ঘটিকা হতে একত্রিত হয়ে সন্ধা পর্যন্ত সকলের অংশগ্রহণে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যেটা ছিল পূর্বের আয়োজনগুলোর থেকে সম্পূর্ণ ভিন্ন। ফলস্রুতিতে বলা হচ্ছিল সর্বকালের সেরা আয়োজন ছিল এটা।

দিনব্যাপী ছিল আনন্দঘন অনুষ্ঠানে পূর্ণ, অংশগ্রহণকারী সদস্যদের মধ্যে ছিল বিভিন্ন উত্তেজনাপূর্ণ গেম, র‌্যাফেল ড্র, পুরষ্কার বিতরণী অনুষ্ঠান এবং মতবিনিময় সভা

গেট টুগেদারের প্রথম আয়োজনে ছিল ৪ টি প্রীতি ক্রিকেট ম্যাচ।

এতে অংশ নেয় ৮ টি দল।

উক্ত অনুষ্ঠানের আয়োজন করে আশিকুজ্জামান জুয়েল- চাঁদ আলী, আমিনুল ইসলাম, তানভীর সহ অনেকে। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেখপাড়া ও আশেপাশের গ্রামের সূর্য সন্তান বাংলাদেশ পুলিশের, পুলিশ সুপার আব্দুল হান্নান, অতিরিক্ত জেলা জজ ফারুক।

এছাড়াও উপস্থিত ছিলেন এএসপি জুয়েল, আজাদ, শিক্ষা ক্যাডার আবদুস সালাম ডা. ইন্জিনিয়ার সহ শেখপাড়ার ও আশেপাশের গ্রামের কৃত্তি সন্তানেরা।

উক্ত অনুষ্ঠান সম্পর্কে এসপি আব্দুল হান্নান বলেন, সকলে একত্রিত হয়ে খুবই ভালো লাগছে। এই ধরনের আয়োজন কে সাধুবাদ জানায়। যারা এই আয়োজনের পিছনে মেধা শ্রম দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আজকের আয়োজনে যারা উপস্থিত হতে পেরেছেন সবাইকে আমার অন্তরের ভালোবাসা রইল। আজকের আয়োজনে আরোও অনেকে কর্ম ব্যস্ততার কারণে উপস্থিত থাকতে চেয়েও হতে পারে নাই।

আমি আশা রাখি পরবর্তী তে এই ধরনের আয়োজন অব্যাহত থাকবে।