চৌগাছায় সাংবাদিক রিয়াজুলের পিতার মৃত্যু

0
15

সুজন দেওয়ান, চৌগাছা

যশোরের চৌগাছা প্রেসকাবের সাংগঠনিক সম্পাদক ও বিজয় টেলিভিশনের উপজেলা প্রতিনিধি রিয়াজুল ইসলামের পিতা বিশিষ্ঠ ব্যবসায়ী মোল্লা ব্রিকের স্বত্বাধিকারী নুরুল হক মোল্লা (৭৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন।

৪ মে বুধবার ভোর ৫ টা ৩০ মিনিটে নিজ বাড়ি উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের আন্দারকোটায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যু খবরে সাংবাদিক, ব্যবসায়ী রাজনৈতিক নেতৃবৃন্দ সকাল থেকেই মরহুমের বাড়িতে ছুটে যান এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানান। এদিন বাদ জোহর আন্দারকোটা ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম, উপজেলা জামায়াতের আমীর মাওঃ গোলাম মোর্শেদ, সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যান নুরুল কদর, কামিল মাদ্রসার অধ্যক্ষ মাওঃ আব্দুল লতিফ, উপাধাক্ষ মাওঃ আলাউদ্দিন, মাষ্টার কামাল আহমেদ, প্রেসকাবের ভারপ্রাপ্ত সভাপতি সহকারী অধ্যাপক ইয়াকুব আলী, রিপোর্টাার্স কাবের সভাপতি মুকুরুল ইসলাম মিন্টু, সিনিয়র সহ সভাপতি খলিলুর রহমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক টিপু সুলতান, পৌর কর্মচারী কালিমুল্লাহ সিদ্দিক, ব্যবসায়ী কামাল হোসেনসহ সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, ব্যবসায়ী এবং স্থানীয়রা উপস্থিত ছিলেন।

এদিকে সাংবাদিক রিয়াজুল ইসলামের পিতার মৃত্যুতে চৌগাছা প্রেসকাব ও রিপোর্টার্স কাবের নেতৃবৃন্দ গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।