ফেনসিডিল ইয়াবাসহ দুই মোটর সাইকেলে চার যুবক গ্রেফতার

0
49

বিশেষ প্রতিনিধি

রোববার রাতে যশোর বেনাপোল সড়কের সদর উপজেলার নতুন হাট বাজারস্থ আজিম স’ মিলের সামনে থেকে ধাওয়া করে ঝিকরগাছা থানা পুলিশের সহায়তায় চার যুবককে দু’টি মোটর সাইকেলসহ ১৫ বোতল ফেনসিডিল ও ১০পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে। এ সময় তাদের সহযোগী দু’জন পালিয়ে গেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর শহরের শংকরপুর বটতলা মসজিদ এলাকার তোতা মিয়া ওরফে মেজের ছেলে আকাশ, যশোর শহরতলী নীলগঞ্জ সাহাপাড়ার সাইদুল গাজীর ছেলে বিদুল গাজী, রোস্তম গাজীর ছেলে আব্দুল্লাহ হোসেন ওরফে জয় ও শহরের মোল্যাপাড়া আমতলার ইউনুস আলী ওরফে শান্তির ছেলে শুকুর আলী। এ সময় তাদের সহযোগী শংকরপুর বটতলা মসজিদের পাশের মেচিয়ার খোকনের ছেলে সাব্বিল ওরফে গোল্ডেন সাব্বির ও বেজপাড়া আনছার ক্যাম্পের পাশের্^র বাপ্পি পালিয়ে গেছে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে।

কোতয়ালি মডেল থানার এসআই আনছারুল হক জানান, রোববার রাতে তিনি গোপন সূত্রে খবর পান, যশোর শহর এলাকা থেকে দু’টি মোটর সাইকেলে মাদক নিয়ে বেনাপোলের উদ্দেশ্যে মাদক কারবারীরা রওয়া হচ্ছে।

উক্ত সংবাদের ভিত্তিতে তিনি রোববার ২৪ এপ্রিল রাত সাড়ে ১১ টায় বেনাপোল সড়কের সদর উপজেলান নতুনহাট বাজারস্থ আজিম স’ মিলের সামনে মোটর সাইকেল তল্লাশী চেকপোষ্ট বসিয়ে তল্লাশী কার্যক্রম শুরু করে।

এ সময় এ্যাপাচি আর টিআর দু’টি মোটর সাইকেল যশোর থেকে বেনাপোলের উদ্দেশ্যে তাদের চেকপোষ্টের কাছে যেয়ে ধীরে থামানোর এক পর্যায় কৌশল নিয়ে দ্রুত চালিয়ে বেনাপোলের দিকে চলে যায়। এসআই আনছারুল হকসহ একদল পুলিশ তাদেরকে ধাওয়া করে। এ সময় ঝিকরগাছা থানা পুলিশের সহায়তায় ঝিকরগাছা জননী সুপার মার্কেটের সামনে উক্ত দু’টি মোটর সাইকেল ঝিরকগাছা থানা পুলিশ জব্দ করে।

উক্ত মোটর সাইকেলে থাকা উক্ত চারজনকে গ্রেফতার করে। এর মধ্যে তাদের সহযোগী দু’জন পালিয়ে যায়। এ সময় তাদের ফেলে যাওয়া ব্যাগের মধ্য হতে ১৫ বোতল ফেনসিডিল ও ১০ পিস ইয়াব ট্যাবলেট উদ্ধার করে। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।