মোল্লাহাটে ভাইয়ের বল্লমের আঘাতে ভাই খুন

0
60

বাগেরহাট প্রতিনিধি

জেলার মোল্লাহাট উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের বল্লমের আঘাতে কামাল হোসেন (২৬) নামের ভাইকে খুন করা হয়েছে। নিহত কামাল হোসেন একজন বিড়ি কারখানার শ্রমিক। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলার দাড়িয়ালা গ্রামে বাড়ির সামনে মাছ ধরা বল্লম দিয়ে কুপিয়ে তাকে হত্যা করে। এ সময় ঠেকাতে গিয়ে শফিক ও হাসান মোল্লা নামে আরো দুই ভাই আহত হয়েছেন।

এই ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। নিহতের লাশ উদ্ধ:ার করে জেলা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত কামাল হোসেন দাড়িয়ালা গ্রামের আব্দুল মান্নান মোল্লার ছেলে।

মোল্লাহাট থানার ওসি সৌমেন দাস বলেন, নিহত কামাল হোসেন দুপুরে সোনালী বিড়ি ফ্যাক্টরি থেকে বাড়ির সামনে পৌছালে তার চাচাতো ভাই আজিজ মোল্লাসহ অন্য ভাইয়েরা তার উপর বল্লম দিয়ে হামলা চালায়। এ সময় ঠেকাতে গেলে শফিক ও হাসান মোল্লা নামে আরো দুই ভাই আহত হয়। পরে স্থানীয়রা কামাল মোল্লাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আহত শফিক ও হাসান মোল্লাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিয়েছি। অপরাধীদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে এবং ওই এলাকায় অতিরিক্ত পুলিশমোতায়েন করেছে।