বাগেরহাটে পরিবার পরিকল্পনা সেবার মান-উন্নয়নে জেলা ওয়াকিং কমিটির সভা

0
11

বাগেরহাট প্রতিনিধি

পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে সেবা পরিদপ্তরের কার্য্য প্রণালী যথাযথ বাস্তবায়নে করনীয় বিষয় নিয়ে জেলা ওয়ার্কিং কমিটির নিয়মিত সভার অংশ হিসাবে বুধবার দুপুরে একটি মনিটরিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বাগেরহাট ফাউন্ডেশন সভাকে কমিটির সভাপতি আহাদ উদ্দিন হায়দারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর বাগেরহাটের উপ-পরিচালক বিকাশ কুমার দাস। বেসরকারি সেবা সংস্থা মেরী ষ্টোপস এর অর্থায়নে এবং এএফপির পরিকল্পনায় ও সুশীলনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ সভায় কমিটির পরবর্ত্তী কার্যক্রম সেবা কেন্দ্রে নারী শিশুর স্বাস্থসেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপরে সাথে মনিটরিং সভা বা কর্মশালা করার সিদ্ধান্ত গ্রহন করা হয়। যা আগামী জাতীয় বাজেট বাস্তবায়নের আগেই করতে হবে বলে কমিটির সদস্যরা মতামত ব্যক্ত করেন।

এ সভায় আরো বক্তব্য রাখেন বিডিনিউজ ও ইনডিপেন্ডেন্ট টিভির বাগেরহাট প্রতিনিধি অলিপ ঘটক, দৈনিক সংবাদ ও প্রবাহের বাগেরহাট জেলা প্রতিনিধি আজাদুল হক, আর টিভির জেলা প্রতিনিধি এসএম শামসুর রহমান, দৈনিক জনকন্ঠের বাবুল সরদার, এশিয়ান টিভির কামরুজ্জামান, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন, বাগেরহাট পৌরসভার প্যানেল মেয়র তানিয়া খাতুন, অ্যাড লুনা সিদ্দিকী প্রমুখ। সভাটি সার্বিকভাবে উপস্থাপন ও পরিচালনা করেন সুশীলনের মোজাহেদুল ইসলাম।