আড়পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক নিয়ে নির্বাচন করতে চান আরমান হোসেন বাবু

0
77

মধুখালী প্রতিনিধি

ইউনিয়ন বাসীর আশা নৌকার প্রার্থী হয়ে ১০নং আড়পাড়া ইউনিয়নের ভাগ্যের পরিবর্তন ঘটাবেন। এমনটাই আশা করেন তার ইউনিয়নের সাধারন জনগণ। ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। তার বাবাও সব সময় মানুষের সেবা করেছেন তার ছেলেও মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে, নির্বাচিত হলে ইউনিয়নের অনেক উন্নত হবে। এমনটাই চায়ের দোকানে গুঞ্জন শোনা যাচ্ছে ভোটারদের মধ্যে।

সমাজসেবক হিসেবে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন তিনি। আদর্শ ও ন্যায় নীতিতে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র লক্ষ্য তার। এসব কারণেই এলাকার জনসাধারন মানুষের প্রশংসাও রয়েছে। ১০নং আড়পাড়া ইউনিয়নে সাধারন জনগনের সাথে কথা বলে জানা যায়, আরমান হোসেন বাবু ছাত্র বেলা থেকেই মানুষের দুঃখে নিজেকে সর্বদা বিলীন করে দিয়েছেন। আর অসহায়দের পাশে দাড়িয়ে দু’হাত বাড়িয়ে দিয়েছেন।

জাতির জনক বঙ্গবন্ধুর রাজনীতি মিশে আছে তার হৃদয়ে। ইউনিয়নকে সন্ত্রাস, মাদক ও জঙ্গীমুক্ত গড়ার লক্ষ্যে দিনরাত কাজ করে যাচ্ছেন। রাজনৈতিক সকল কর্মকান্ডে প্রশংসনীয় ভূমিকায় উপজেলার নেতা কর্মীদের মন জয় করে নিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দিক নির্দেশনায় দলীয় সকল কার্যক্রমের পাশাপাশি ইউনিয়নের উন্নয়নমূলক ব্যাপক ভূমিকা রয়েছেন। আরমান হোসেন বাবু বলেন, আমি রাজনৈতিক আওয়ামী পরিবারের সন্তান। আমার বাবা সাধারণ মানুষের জন্য কাজ কর গেছেন এবং সাবেক ডুমাইন ইউনিয়ন আওয়ামীলীগের কর্ণধর ছিলেন। আল্লাহ তালা আমাদেরকে যা দিয়েছেন তাতে আমরা আলহামদুল্লিাহ। আমি সাধারণ মানুষের সেবার জন্য আমার বাবার সেই স্থানটি কে ধরে রাখার জন্য আমি গরীব দুঃখী মানুষের মাঝে নিজেকে বিলিন করে দিতে চাই।

আমি আমার বাবার মতো আপনাদেরই লোক হয়ে থাকতে চাই। আমি বাকি জীবনটা ১০নং আড়পাড়া ইউনিয়নের জনগণের সেবা করতে চাই। আমি চাই জননেত্রীর আদর্শকে লালন করে আপনাদের পাশে থাকতে। আপনারা পাশে থাকলে নিশ্চয়ই আমি নৌকার মাঝি হয়ে আপনাদের সম্মান রাখতে পারবো। আমি যদি আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পেয়ে চেয়ারম্যান হতে পারি তাহলে আপনাদের সঙ্গে নিয়ে ১০ন ংআড়পাড়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন গড়ে তুলব ইনশআল্লাহ। জননেত্রীর শেখ হাসিনার স্বপ্ন গ্রাম হবে শহর। বাস্তবায়নের জন্য কাজ করতে চায়। এলাকার বাসীর কাছে জানতে চাইলে এলাকার জনগন বলেন যাকে আমরা সুখে দুঃখে পাশে পাই সে আমাদের আরমান হোসেন বাবু ভাই তিনি এই করোনা দুযোর্গ কালীন সময়ে এলাকায় থেকে এলাকার অসহায় মানুষের খোজ খবর নেন। গ্রামের স্কুল ও মাদ্রাসার উন্নয়ন মুলক কাজে সব সময় পাশে থাকেন এবং ভবিষ্যতে থাকবেন। গ্রামের যে কোন উন্নয়ন মুলক কাজের এক জন নিবেদিত প্রাণ। একজন মেধাবী, ভদ্র ও ন¤্র মানুষ দীর্ঘ দিন থেকে ১০ নং আড়পাড়া ইউনিয়নের অসহায় মানুষের সহযোগীতা করে অসহায় ও গরীব মানুষের খুব আপন জন হয়ে উঠেছেন। ইউনিয়নের সমর্থকগন জানান আগামী নির্বাচনে আমাদের প্রিয় মুখ আরমান হোসেন বিপুল ভোটে বিজয়ী হবেন ইনশাআল্লাহ।