কেশবপুরে জলাবদ্ধ পরিবারের মাঝে চাল বিতরণ করলেন সংসদ সদস্য শাহীন চাকলাদার

0
61

কেশবপুর প্রতিনিধি

কেশবপুরে মানবিক সহায়তা কর্মসূচী আওতায় পাঁজিয়া ও সুফলাকাটি ইউনিয়নের জলাবদ্ধ ৭ শত পরিবারের মাঝে জি আর এর চাউল বিতরণ করা হয়েছে। পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুলের সভাপতিত্বে রবিবার বিকালে পাঁজিয়া ইউপি চত্ত্বরে প্রধান অতিথি হিসাবে ৩৫০ পরিবারে মাঝে জি আর এর চাউল বিতরণ করেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।

অপরদিকে সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টারের সভাপতিত্বে রবিবার বিকালে সুফলাকাটি ইউপি চত্ত্বরে প্রধান অতিথি হিসাবে ৩৫০ পরিবারে মাঝে জি আর এর চাউল বিতরণ করেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম এবং যশোর জেলা আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হুসাইন মোহাম্মদ ইসলাম, দপ্তর সম্পাদক মফিজুর রহমান মফিজ, সদস্য শেখ মনিরুজ্জামান মনি, সদস্য শাহাদাৎ হোসেন, পাঁজিয়া ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান জসিম উদ্দীন, গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু, কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফছার উদ্দীন গাজী, সাধারণ সম্পাদক কবির হোসেন প্রমুখ।

এদিকে পাঁজিয়া ইউনিয়নে ৮ শত জনের মাঝে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার কার্ড এবং সুফলাকাটি ইউনিয়নে ৪ শত ১৩ জনের মাঝে বয়স্ক ও বিধাব ভাতার কার্ড বিতরণ করেন যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার।