কেশবপুরে গাঁজা ও ফেনসিডিলসহ ৫জন গ্রেফতার

0
63

কেশবপুর প্রতিনিধি

যশোরের কেশবপুর থানা পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে গাঁজা ও ফেনসিডিলসহ ৫ জনকে গ্রেফতার করেছে। গত শনিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে পৃথক-পৃথক মামলা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, যশোর জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম এর দিক-নির্দেশনায় কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন এর সার্বিক তত্ত্বাবধানে শনিবার রাতে থানার উপ-পরিদর্শক পিন্টু লাল দাস, মিজানুর রহমান, আজিজুর রহমান, লিখন কুমার সরকার, তৌহিদুজ্জামান, তাপস কুমার রায়, রাশেদুল হাসান, মঈনুল ও সহকারী উপ-পরিদর্শক নজরুল ইসলাম, ফিরোজ হোসেন, মনিরুজ্জামান, সমরেশ সাহা, রবিউল ইসলাম, আবুল বাশার সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রাম রাজনগর বাকাবর্শী পিতা শকুর আলীর ছেলে লিটন হোসেন (৩২) কে ১৫০গ্রাম গাঁজাসহ, বায়সা গ্রামের মৃত ওয়াজেদ আলী ছেলে আবুল বাসার ৫৫) কে ৫০ গ্রাম গাঁজা একই গ্রামের মৃত স্বরুপ মোল্লার ছেলে আব্দুর রাজ্জাক ৫৪) কে ৫৯ গ্রাম গাঁজা, ফতেপুর গ্রামের মৃত ওয়াহেদ শেখের ছেলে আনোয়ার হোসেন ৭২) কে ২০০শত গ্রাম গাঁজাসহ ও ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার দুলাল বিশ্বাসের ছেলে শ্রী কৃষ্ণ বিশ্বাস ৩২) কে ৪বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ বোরহান উদ্দীন বলেন, গাঁজা ও ফেনসিডিল সহ ৫জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে পৃথক-পৃথক মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের রবিবার সকালে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকমুক্ত কেশবপুর উপজেলা গড়তে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।