অভয়নগরের উত্তম মেম্বর হত্যা মামলায় আটক তিনজনকে অস্ত্র মামলায় ৩ দিন করে রিমান্ড মঞ্জুর

0
67

বিশেষ প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার সুন্দলী ইউনিয়নের মেম্বর উত্তম সরকার হত্যা ব্যবহৃত অস্ত্রসহ আটক ৩ জনের তিনদিন করে রিমন্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন।

আসামিরা হলো, মনিরামপুরের পাঁচকড়ি গ্রামের সহদেব বিশ্বাসের ছেলে অজয় বিশ্বাস, পাঁচকাটিয়া গ্রামের নির্মল পাড়ের ছেলে পলাশ পাড়ে ও অভয়নগরের কচুয়া গ্রামের প্রফুল্ল বিশ্বাসের ছেলে সাধন বিশ্বাস।

মামলার অভিযোগে জানা গেছে, উত্তম সরকার হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা গোপন সংবাদের ভিত্তিতে গত ১ ফেব্রুয়ারি মনিরামপুর থেকে পলাশ পাড়েকে আটক করেন। এরপর তার দেয়া তথ্যের ভিত্তিতে অজয় বিশ্বাসকে আটক করা হয়। অজয় বিশ্বাসের কাছ থেকে হত্যায় ব্যবহৃত ২টি ওয়ান শ্যুটারগান, ২ রাউন্ড বন্দুকের গুলি ও ৩ রাউন্ড বন্দুকের গুলির খোসা উদ্ধার করা হয়।

পরবর্তীতে অজয় বিশ্বাসের স্বীকারোক্তিতে সাধন বিশ্বাসকে তার বাড়ি থেকে আটক করা হয়। এব্যপারে এসআই শামীম হোসেন অস্ত্র আইনে মণিরামপুর থানায় তিনজনকে আসামি করে একটি মামলা করেন। এ মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাজেশ কুমার দাস আটক তিনজনের ৫ দিন করে রিমান্ড চেয়ে গত ১০ ফেব্রুয়ারি আদালতে আবেদন করেন। গতকাল রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক প্রত্যেকের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।