বেনাপোলে সাজাপ্রাপ্ত ও গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৯ আসামি আটক

0
26

বেনাপোল প্রতিনিধি

যশোরের বেনাপোলে সাজাপ্রাপ্ত ও গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ৯ আসামিকে আটক করেছে পুলিশ। বুধবার বেলা২ টা পর্যন্ত অভিযানে বেনাপোল পোর্ট থানা পুলিশ থানার বিভিন্ন গ্রাম থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার রহমতপুর বারপোতা গ্রামের আকরামের ছেলে রাসেল (২৮) একই এলাকার ওয়াজেদ সরদারের ছেলে আনোয়ার হোসেন (৩০) দৌলতপুর গ্রামরে মৃত. মোসলেম আলীর ছেলে আব্দুল কুরবান আলী(৩৮) সাদিপুর গ্রামের মৃত. সুলতান মন্ডলের ছেলে মহিদুল ইসলাম (৩২), দিঘীরপাড় গ্রামের মৃত. মনু মিয়া ওরফে আব্দুল মান্নান শেখের ছেলে এনামুল হাসান ওরফে এনামুল শেখ (৩০), ভবেরবেড় মধ্যপাড়ার মৃত. অহেদ সরদারের ছেলে রহমত আলী (৩০), গয়ড়া গ্রামের আফজাল হোসেনের ছেলে আবুল বাশার (৩৩) এবং জিআর সাজা পরোয়ানা ভুক্ত আসামী গাতিপাড়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে সফিকুল ইসলাম বুড়ো (৩২) ও দিঘীরপাড় গ্রামের সরেজ উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী নাজিম উদ্দিন (৩২)।

পুলিশ জানায়, মাদক সহ বিভিন্ন মামলার সাজা প্রাপ্ত ও গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামিরা এলাকায় ফিরে গোপনে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে, বেনাপোল পোর্ট থানার এসআই মাসুম বিল্লাহ, এসআই মোস্তাফিজুর রহমান, এসআই রোকনুজ্জামান ও এসআই তৌফিকুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় বেনাপোল পোর্ট থানা এলাকা হতে অভিযান চালিয়ে তাদের আটক করে।

বেনাপোল পোর্ট থানা অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া জানান, আসামিদের গ্রেফতার এর পর যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।