চৌগাছায় আত্মহত্যা চেষ্টার ৩৯দিন পর যুবকের মৃত্যু

0
32

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের চৌগাছায় আগাছা নাশক পানে আত্মহত্যা চেষ্টার ৩৯ দিন পর উজ্জল দাস (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার হাকিমপুর ইউনিয়নের যাত্রাপুর গ্রামের বাসিন্দা। এ বিষয়ে চৌগাছা থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) সকালে নিজ বাড়িতে তাঁর মৃত্যুর পর সংবাদ পেয়ে দুপুরে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নেয়। সেখান থেকে বুধবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে বুধবার বিকেল লাশ গ্রামের শ্মশ^ানে সমাহিত করা হয় বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

উজ্জলের বাবা শান্তি দাস চৌগাছা থানায় লিখিতভাবে জানান, তাঁর ছেলে উজ্জল দাস চার বছর পূর্বে সড়ক দূর্ঘটনায় জখম হয়। সেই থেকে সে মাথা ও মুখের যন্ত্রণায় ভুগছিলো। যন্ত্রণা সহ্য করতে না পেরে গত ১ জানুয়ারী বেলা আনুমানিক ৩টায় বাড়িতেই আগাছা নাশক পানে আত্মহত্যার চেষ্টা করে। উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিলে চিকিৎসকরা যশোর ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে দীর্ঘদিন চিকিৎসার পর গত ৩ ফেব্রুয়ারি চিকিৎসকরা ছাড়পত্র দিলে তাঁকে বাড়িতে নিয়ে আসি। চিকিৎসকের পরামর্শ মোতাবেক চিকিৎসা চলমান অবস্থায় মঙ্গলবার সকালে তাঁর মৃত্যু হয়।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, লাশটি উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়।