ঝিকরগাছায় অদেখা যশোর ফাউন্ডেশনের কম্বল বিতরণ ও পূনর্মিলনী

0
65

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা

যশোরের ঝিকরগাছায় অদেখা যশোর ফাউন্ডেশনের আয়োজনে উপজেলার পানিসার ও গদখালী ইউনিয়নের মধ্যে বাছাই করা ছিন্নমূল ও হত দরিদ্র প্রায় ৫০টি পরিবারের মাঝে কম্বল বিতরণ এবং পূনর্মিলনী অনুষ্ঠান করা হয়েছে।

শনিবার বিকালে গদখালী ফুলের কাননে এই আয়োজনে অদেখা যশোর গ্রুপের প্রতিষ্ঠাতা আহ্বায়ক মোশাররফ হোসেন বলেন, আমাদের এই ফাউন্ডেশন বা গ্রুপ এখন দুই বছরে পদার্পণ করেছে। আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে, সাধারণ জনগণ এবং অসহায় মানুষের পাশে দাঁড়ানো। যা ইতিমধ্যে আমরা শুরু করেছি প্রথমবারের মতো। দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। আমার সাথে আরও কিছু দয়াবান ও মহৎ ব্যক্তি আছে। যারা আমাদের এই ফাউন্ডেশন বা গ্রুপে যারা নিয়মিত বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে যোগদান করে এবং গরীব অসহায় লোকদের কে সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

আমাদের এই অনুষ্ঠানে শুভ উদ্বোধন করা হল কম্বল বিতরণ, গরীবদের মাঝে এবং কিছু খাবার দিয়েছি। প্রথমবার যতদুর পেরেছি চেষ্টা করেছি এবং দ্বিতীয়বার আরো বড় পরিসরে করার ইচ্ছা করবো। এই আয়োজনে উপস্থিত ছিলেন, অদেখা যশোর ফাউন্ডেশনের পরিচালনা পর্ষদের সদস্য আমিনুর রহমান, বাপ্পী হোসেন, মাসুম বিল্লাহ, মোতাচ্ছিম বিল্লাহ, রনি, তাহাসিন রেজা, শাওন, স্নিগ্ধা রহমান তৃষা, বৃষ্টি সুলতানা, নসিবা তাসনিম ও রিপন হোসেন প্রমুখ।