চৌগাছায় ৮৫ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজাসহ ৮ জন আটক

0
35

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের চৌগাছায় মাদক বিরোধী অভিযানে ৮৫ বোতল ফেন্সিডিল ও ২ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ ৮ জনকে আটক করেছেন থানা পুলিশ। শনিবার (২৯ জানুয়ারি) চৌগাছা উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেন্সিডিল ও গাঁজাসহ ৮ জনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় চৌগাছা থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা হয়েছে।

থানা সুত্রে জানা যায়, শনিবার সকালে উপজেলার দশপাখিয়া ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ৪৫ বোতল ফেন্সিডিলসহ আসামী পৌর শহরের বিশ্বাসপাড়া গ্রামের বলু মিয়ার ছেলে জীবন হোসেন (২৪), উপজেলার মাকাপুর পূর্বপাড়ার নজরুল ইসলামের ছেলে নুরুজ্জামান (৩২), বলিদাপাড়া গ্রামের অমল নাগের ছেলে প্রতাপ নাগ (২১) কে আটক করা হয়।

অপর একটি অভিযানে ২ কেজি ১০০ গ্রাম গাঁজা সহ আসামী পৌর শহরের বিশ্বাসপাড়ার মৃত হানেফ আলী বিশ্বাসের ছেলে ফারুক হোসেন (২৮), উপজেলার বড় কাকুড়িয়া গ্রামের মৃত সামছুল হক মন্ডল মেম্বারের ছেলে কবির হোসেন (২৬) ও কয়ারপাড়া আখসেন্টার পাড়ার বাবলু সেনের ছেলে মিঠু সেন (৩২) কে আটক করা হয়। পরে উপজেলার পাশাপোল এলাকায় অভিযান চালিয়ে ৪০ বোতল ফেন্সিডিলসহ আসামী উপজেলার সিংহঝুলী গ্রামের সাইফুল ইসলাম কারিকরের ছেলে আবুজার বাবু (২২) ও একই গ্রামের কাশেম আলী মন্ডলের ছেলে ডিটুল হোসেন (২৩) কে আটক করা হয়। এ ঘটনায় চৌগাছা থানায় মাদক আইনে পৃথক ০৩টি মামলা দায়ের করা হয়েছে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীগণ’কে যশোর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।