আড়পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন যারা

0
29

সহিদুল ইসলাম, মধুখালী

ফরিদপুরের মধুখালী উপজেলার ১০নং আড়পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন এই বছর ২০২২ইং সনের মধ্যে নির্বাচন হবে বলে ভোটার ও প্রার্থীরা ইউনিয়নের হাটে-বাজারে পথে-ঘাটে আলোচনা শুরু করে দিয়েছেন কে হবেন এই ইউনিয়নের চেয়ারম্যান।

ভোটারের ও জনমত জরীপে জানা যায় বর্তমান চেয়ারম্যান জাকির হোসেন মোল্যা, সাবেক চেয়ারম্যান বদরুজ্জামান বাবু ও বিগত নির্বাচনে যিনি নির্বাচন করেছিলেন তিনি সাদিকুর রহমান মোল্যা সাজ্জাদ ও কাজী মাসুম হোসেন এরাতো আছেন।

এরা ছাড়া আরও নতুন মুখ নির্বাচনে আসছে তারা হলেন আড়পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আরমান হোসেন বাবু, যুগ্ন সাধারন সম্পাদক হান্নান মোল্যা, ইসলামী আন্দোলন চরমোনাই, মধুখালী উপজেলা শাখার সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম মন্ডল, আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য মৃধা নাজিরুল ইসলাম নান্নু, বিশিষ্ঠ ব্যবসায়ী ওবায়দুর রহমান চঞ্চল, সমাজসেবক ইনামূল মিয়া। এ ছাড়া আরও নতুন মুখ আসতে পারে।

পরিশেষে আড়পাড়া ইউনিয়নের জনগন ও ভোটাররা নির্বাচনের মেয়াদ শেষে নিদিষ্ট সময়ে নির্বাচন হওয়ার জন্য গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধান নির্বাচন কমিশনার ও মধুখালী উপজেলা নির্বাচন অফিসারের নিকট জোরালো দাবী রাখেন।