আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করলেন খুলনা বিভাগীয় কমিশনার

0
66

তালা প্রতিনিধি:

তালায় উপজেলার খলিলনগর ইউনিয়নের নুরুল্লাপুর ও মহান্দী গ্রামের আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেছেন খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন। বৃহস্পতিবার সকাল ১১ টায় তালা উপজেলার খলিলনগরে ঘর পরিদর্শন এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ তানজিল্লুর রহমান, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার,

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস,উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাপড়ি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নূরুল ইসলাম, উপজেলা সহকারী (ভুমি) কমিশনার এস. এম. তারেক সুলতান, খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু, উপজেলা প্রকৌশলী রথীন্দ্র নাথ হালদার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওবায়দুল হক, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মোঃ মফিজুর রহমান,ঘর নির্মাণকারী ঠিকাদার মিজানুর রহমান প্রমূখ।

 

খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন বলেন, প্রধানমন্ত্রীর উপহার প্রায় এক লক্ষ বিশ হাজার ঘর এই অর্থ বছরে প্রদান করা হয়েছে, আগামী অর্থ বছরে আরও একলক্ষ ঘর দেয়া হবে।

খাস জমি যেগুলো পাওয়া যাচ্ছে উদ্ধার করে ঘর তৈরী করছি, উপরন্তু প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক জমি ক্রয় করে ঘর করে দেয়া হচ্ছে। তালায় ১০০ পরিবারকে জমি ক্রয় করে ঘর দেয়া হবে বলেছেনে খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন।