চৌগাছায় এক কৃষক ও তার সহধর্মিনীকে মারপিট, থানায় অভিযোগ

0
33

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছায় কৃষক ও সহধর্মিনীকে মারপিট করে গুরুতর জখম। মঙ্গলবার সকাল ৭ টার সমায় চৌগাছা উপজেলা সদর ইউনিয়নে মশ্যমপুর গ্রামে পূর্বের শত্রুতার জের মৃত খরশেদ আলী ছেলে কৃষক আইয়ুব আলী (৫৫) কে হত্যার উদ্দ্যেশ্যে মারপিট এলোপাতলী অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে রক্তাত্ত জধম করেন। আইয়ুব আলীর স্ত্রী ও বড় সন্তান টের পেয়ে ঠেকাতে গেলে স্ত্রী ও সন্তান মারপিট করে গুরুতর জখম করেন। চৌগাছা থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযুক্তরা হলেন- মমিন (৪০) পিতাঃ মৃত কিতাব আলী, হাছান (৪২) পিতাঃ মৃত কিতাব আলী, শামীম হোসেন (৩২) পিতাঃ মৃত কিতাব আলী, আশিকুর রহমান (২০) পিতাঃ মমিন, জাবেদ আলী (২০) পিতাঃ মৃত মধু উভায়ের গ্রামঃ মশ্যমপুর।

অভিযোগে উল্লেখ করা হয়, মঙ্গলবার সকাল ৭ টার সমায় নিজ গ্রামে পূর্বে পরিকল্পতভাবে বসত বাড়ীর সামনে থেকে ডেকে রোড, ধারালো গাছি দা, লাঠি দিয়ে আইয়ুব আলীর মাথায় আঘাত করে কেটে দেয় গুরুত্ত্ব কাটা রক্তাক্ত জখম করেন। আমার স্ত্রী নাছিমা বেগম (৪০) কে এলোপাতাড়ী মারপিট করে শ্লীলতাহানী ঘটনাসহ গলায় ৮ আনা ওজনের স্বর্ণের হার নিয়ে যায়। গ্রামের আত্মীয় স্বজনের সহযোগীতায় চিকিৎসার জন্য চৌগাছা উপজেলা হাসপাতালে কর্তব্যরত ডাক্তার গুরুতর অবস্থা দেখে ভর্তি করে নেন অভিযোগ উল্লেখ করেন।

চৌগাছা থানার এস আই বিকাশ চন্দ্র সরকার বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যাবস্থা নেয়া হবে।