আরবপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী বাবুর উপর সন্ত্রাসী হামলা, আহত ৪

0
80

 

সত্যপাঠ রিপোর্ট

যশোর সদরের আরবপুর ইউনিয়ন এর সতন্ত্র প্রার্থী খন্দকার ফারুক আহমেদ বাবু সহ ৪জনকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। সোমবার রাত সাড়ে আটটার দিকে সদরের বালিয়া ভেকুটিয়ার ১ নং ওয়ার্ডের পাকদিয়া গ্রামে গণসংযোগ চলাকালে এই হামলার ঘটনা ঘটে।

আহত খন্দকার ফারুক আহমেদ বাবু আরবপুর ইউনিয়ন এর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। তিনি আজ মোটরসাইকেল প্রতীক পেয়েছেন। এসময় তার সাথে আরো আহত হয়েছেন, সদরের মন্ডলগাতী গ্রামের জামিরুল এর ছেলে রেজাউল ইসলাম, ভেকুটিয়া গ্রামের রমজান আলীর ছেলে মুজিবুর রহমান, বালিয়া বেকুটিয়ার বেলায়েত আলীর ছেলে রফিকুল ইসলাম।

খন্দকার ফারুক আহমেদ বাবু জানান, তিনি নির্বাচনে প্রতীক পেয়ে সোমবার আনুমানিক রাত সাড়ে আটটার দিকে বালিয়া ভেকুটিয়া ১নং ওয়ার্ডের পাকদিয়া গ্রামে গণসংযোগ করছিলেন। এসময় সাত-আটজনের একটি দুর্বৃত্ত দল মোটরসাইকেল যোগে এসে অতর্কিতভাবে দেশীয় অস্ত্রসহ তাদের উপর হামলা চালায়। তারা মোটরসাইকেল থেকে নেমেই হকিস্টিক দিয়ে এলোপাতাড়ি পেটানো শুরু করে। এসময় খন্দকার ফারুক আহমেদ বাবুর মাথায় আঘাত করে। হামলায় তিনিসহ তার চার কর্মী গুরুতর ভাবে আহত হন।

স্বতন্ত্র প্রার্থীর বাবুর অভিযোগ, নৌকার প্রার্থী মীর আরশাদ আলির নেতৃত্বে তার ছেলে মীর ফিরোজ, মীর মিলন, মীর মনিরসহ আরো কয়েকজন এই হামলা করেছে।

ঘটনার পর তাদেরকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।