যশোরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে এক চা দোকানির মৃত্যু

0
76

সত্যপাঠ ডেস্ক

যশোরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে সাব্বির হোসেন নামে একজন চা দোকানির মৃত্যু হয়েছে। রোববার দুপুর ১২টার দিকে শহরের শংকরপুর বাস টার্মিনাল এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের লাশ যশোর জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। নিহত সাব্বির হোসেন যশোর শহরের শংকরপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার আকবর মিয়ার ছেলে।

নিহতের ভাই চন্দন হোসেন জানান, সাব্বির হোসেন শংকরপুর বাস টার্মিনালের পাশে একটি চায়ের দোকান চালান। আজ রোববার দুপুর ১২টার দিকে চায়ের দোকানে ছিলেন।

এসময় দূর্বৃত্তরা তাকে দোকান থেকে ঝালমুড়ি খাওয়ার কথা বলে টার্মিনাল এলাকার ডিজিটাল হোটলের পিছনে নিয়ে যেয়ে শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এসময় স্থানীয়দের সহযোগিতায় সাব্বিরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে আনা হয়। পরে তিনি মারা যান।

তিনি আরো জানান, শংকরপুর মেম্বারপাড়ার মুছা নামে একজনের সাথে সাব্বিরের বিরোধ ছিল। এই হত্যাকান্ডের সাথে মুছা জড়িত থাকতে পারে।

হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আাহম্মেদ তারেক শামস বলেন, সাব্বিরকে হাসপাতালে ভর্তি করে সার্জারী ওয়ার্ডের পাঠানো হয়। কিন্তু প্রচুর রক্তক্ষরণে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কি করণে কারা এঘটনা ঘটিয়েছে তা এখনই বলা যাচ্ছে না।