কেশবপুরে নানা কর্মসূচিতে মহান বিজয় দিবস উদযাপন

0
74

কেশবপুর প্রতিনিধি

কেশবপুরে বৃহস্পতিবার নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠন দিনটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন করেছেন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে ৫০ বার তোপধ্বনি, পুস্পস্তবক অর্পণ, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনী, বীর মুক্তিযোদ্ধা ও বয়স্ক ব্যক্তিদের বিনামূল্যে রক্তের গ্রুপ এবং ডায়বেটিস পরীক্ষা করানো, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, স্মৃতিচারণ, আলোচনা সভা, প্রধানমন্ত্রীর শপথ পাঠে অংশগ্রহণ, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসব কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরিফুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, ভাইস চেয়ারম্যান পলাশ কুমার মল্লিক, কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহসভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ এম আমির হোসেন প্রমুখ।

এদিকে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা সকালে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ শেষে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা করেন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীনের সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়।

এছাড়া বিকেলে শহরের বালিয়াডাঙ্গায় মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের উদ্যোগে ক্রীড়া, চিত্রাংকন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন, চারুপীঠ আর্ট স্কুলের পরিচালক উৎপল দে, প্রকল্পের ম্যানেজার প্রদীপ সিংহ, হিসাবরক্ষক জীবন বাড়ৈ, মৃদুল সরকার প্রমুখ।