যশোরে এক কেজি সাড়ে ছয়শ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার-২

0
25

বিশেষ প্রতিনিধি

র‌্যাব-৬ যশোর ক্যাম্প ও কোতয়ালি মডেল থানা পুলিশ সোমবার আলাদা অভিযান চালিয়ে এক কেজি সাড়ে ছয়শ’ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এ সময় গাঁজা নিজ হেফাজতে রাখার অভিযোগে দু’জন মাদক বহনকারীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোরের শার্শা উপজেলার ঘোষপাড়া গ্রামে বর্তমানে যশোর শহরের শংকরপুর গোলপাতা মসজিদের পশ্চিম পাশে টিটুর বাড়ির ভাড়াটিয়া মৃত জহর আলী মোড়ল ও মৃত জীবন নাহারের ছেলে জাকির হোসেন ও যশোর সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের আব্দুল হাকিম ও খদেজা বেগমের ছেলে ফিরোজ আলী। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে আলাদা মামলা হয়েছে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে জানাগেছে, সোমবার ৬ ডিসেম্বর সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে যশোর সদর উপজেলার চুড়ামনকাটি দাসপাড়া গ্রামের চাকলাদার মার্কেরের সামনে যশোর টু ঝিনাইদহ গামী পাকা রাস্তার উপর থেকে ফিরোজ আলীকে গ্রেফতার করে। এ সময় তার কাছে থাকা ১ কেজি ৫শ’ গওাম ওজনের গাঁজা উদ্ধার করে।

অপরদিকে, কোতয়ালি মডেল থানা পুলিশ সোমবার ৬ ডিসেম্বর রাতে গোপন সূতে খবর পেয়ে শহরের শংকরপুর গ্রামের গোলপাতা মসজিদের পশ্চিম পাশে টিটু বাড়ির সামনে থেকে জাকির হোসেনকে গ্রেফতার করে। এ সময় তার কাছে থাকা ১শ’ ৫০ গ্রাম ওজনের গাঁজা উদ্ধার করে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার ৭ ডিসেম্বর পুলিশ মাদক আইনের মামলায় আদালতে সোপর্দ করে।