যশোরে র‌্যাবের হাতে ইয়াবাসহ যুবক ও হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

0
58

বিশেষ প্রতিনিধি

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে ইয়াবাসহ একজন ও হত্যা মামলার আসামী পলাতক এক আসামীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোরের শার্শা উপজেলার বেড়ী নারায়নপুর গ্রামের জাহাঙ্গীর আলম ও সাজেদা খাতুনের ছেলে ইসরাফিল হোসেন ও হত্যা মামলার আসামী যশোর সদর উপজেলার দেয়াড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে মিন্টু।

র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে জানাগেছে, শনিবার গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি টিম যশোরের শার্শা উপজেলার নাভারণ রেল বাজার কলেজ গেইট যাত্রী ছাউনীর সামনে থেকে ইসরাফিল হোসেনকে গ্রেফতার করে। এ সময় তার দখল হতে ৩০পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় তার সহযোগী শার্শা উপজেলার দক্ষিণ বুরুজ বাগান এলাকার হামিদের ছেলে মাসুম ও একই এলাকার সাগর পালিয়ে যায়।

অপরদিকে, র‌্যাবের অপর একটি চৌকসদল শনিবার সন্ধ্যারাতে গোপন সূত্রে খবর পেয়ে বেনাপোল পোর্ট থানাধীন গাতিপাড়া এলাকা থেকে কোতয়ালি মডেল থানার মামলা নং ৯৫ এর হত্যা মামলার আসামী মিন্টুকে গ্রেফতার করে। মিন্টু মুক্তার হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। উল্লেখ্য, ২০১৪ সালের ২৪ ফেব্রুয়ারি রাতে সদর উপজেলার ডুমদিয়া গ্রামে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করে মুক্তার হোসেনকে। মুক্তার পাগলাদাহ গ্রামের মুনতাজ আলীর ছেলে। পরদিন নিহতের স্ত্রী বেগম চারজনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেছিলেন, আসামিদের সাথে তার স্বামীর পূর্ব শত্রুতা ছিল। এর জের ধরে আসামিরা তার স্বামীকে কুপিয়ে হত্যা করেছেন। এরপর তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। সেই থেকে পলাতক ছিলেন চার্জশিটভুক্ত আসামি মিন্টু। গ্রেফতারকৃতদের রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।