র‌্যাবের আলাদা অভিযান চোরাই মোটর সাইকেল ও ফেনসিডিল উদ্ধার, গ্রেফতার-২

0
66

বিশেষ প্রতিনিধি

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের চৌকসদল শুক্রবার সন্ধ্যা থেকে আলাদা অভিযান চালিয়ে ১৮৫ বোতল ফেনসিডিল ও একটি চোরাই মোটর সাইকেলসহ এক চোরকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, ফেনসিডিলসহ সাতক্ষীরা জেলার সদর উপজেলার যোগরাজপুর গ্রামের আব্দুল্লাহ মোড়ল ও রাশেদা বেগেমর ছেলে আবু দাউদ এবং মোটর সাইকেলসহ চোর সিন্ডিকেটের সক্রিয় সদস্য যশোরের চৌগাছা উপজেলার চৌগাছা বাকপাড়া গ্রামের দেলোয়ার হোসেন ও সেলিনা খাতুনেরর ছেলে এহসান জামিল। এ ঘটনায় যশোরের কেশবপুর থানায় মাদক আইনে ও চুরি আইনে চৌগাছা থানায় মামলা হয়েছে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে জানাগেছে, র‌্যাবের একটি চৌকসদল শুক্রবার রাত ৯ টার পর যশোরের কেশবপুর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের সামনে থেকে আবু দাউদ নামে এক যুবককে গ্রেফতার করে। এ সময় তার দখল হতে ১৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার দেখায়। এ সময় তার কাছে থাকা মোটর সাইকেল জব্দ করেন।

অপরদিকে, র‌্যাবের অপরটিম শুক্রবার সন্ধ্যারাতে যশোরে চৌগাছা উপজেলা পৌরসভার গেইট এর পাশে রবিউল ইসলামের চা দোকানের সামনে পাকা রাস্তার উপর চোরাই মোটর সাইকেলসহ এহসান জামিল নামক এক যুবককে গ্রেফতার করে। শনিবার গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ।