আবারও ইউপি সদস্য হলেন বাসুয়াড়ী ইউনিয়নের জাহিদ সরদার

0
96

এস.এম মুসতাইন, বসুন্দিয়া

বাঘারপাড়া উপজেলার বাসুয়াড়ী গ্রামের জাহিদ সরদার মানুষের ভালবাসার টানে আবারও ইউপি সদস্য হয়েছেন। ওয়ার্ড বাসীদের কখনও খারাপ চোখে দেখেননি। সুখে দুঃখের বাঝে ছুটে বেড়িয়েছেন পাঁচটা বছর যার ফলে মানুষ তাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। তিনি এই নাড়ীর টানের জনগণের কথা কখনও ভুলতে পারবেন না। বাঘারপাড়া উপজেলার ৮ নং বাসুয়াড়ী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য। গত নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছিলেন।

এবার নির্বাচনে তালা প্রতীকে ৪৩৪ ভোট বেশী পেয়েছিলেন। তিনি মোট ৭৭৬ ভোট পেয়ে বিজয়ী, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোরগ মার্কার তরিকুল ইসলাম লিটন ৩৪২ ভোট পেয়েছিলেন। সামনে আবারো তার অসহায় দুস্ত গরীব সুখী সম্মৃদ্ধ মানুষ গুলোর প্রতি বড় দায়িত্ব এসে ঘাড়ে চেপে বসেছে।

তিনি এ প্রতিবেদককে বলেন, বিগত পাঁচটি বছর জনসেবায় ত্রুটি করননি যারজন্য ওয়ার্ড বাসী আমাকে ভোট দিয়ে ইউপি সদস্য বানিয়েছেন। আমি তো তাদের কথা কখনো ভুলতে পারবো না। আমার যতটুকু সাধ্য থাকবে, তা আমি সকলের কাছে নিষ্ঠার সাথে বিলিয়ে দিতে অটুট থাকবেন। এ ওয়ার্ডকে একটি মডেল ডিজিটালে রুপান্তরিত করার লক্ষ রয়েছে।

তিনি আরো বলেন, ইউপি সদস্য থাকাকালীন নয় যতদিন বেচে থাকবেন ওয়ার্ড বাসীর পাশে ছুটে আসবেন এমনটাই প্রত্যাশাবাদী। তাছাড়া আগামীতেও জনগণ ভালবাসার টানে নির্বাচিত করবেন এ বিশ্বাস তার রয়েছে।