যশোরে বর্ণিল আয়োজনে বঙ্গবন্ধু ‘নাইট কাপ’ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

0
8

স্পোর্টস রিপোর্টার

নানা উৎসব ও আনন্দের মধ্যে দিয়ে কাঠেরপুল যুব সংঘের উদ্যোগে বঙ্গবন্ধু নাইট কাপ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে গত শুক্রবার (১৯ নভেম্বর) রাতে। যশোর টিচারর্স ট্রেনিং কলেজ মাঠে অনুষ্ঠিত খেলায় বুড়ি বাগান ফুটবল টিম ২-১ গোলে পরাজিত করে গ্রীনরোড টাইগার কাবকে।

ম্যাচ সেরা খেলোয়াড় হয়েছেনহন বুড়ি বাগান ফুটবল টিমের রুবেল। খেলাটি পরিচালনা করেন টিচারর্স ট্রেনিং কলেজের ক্রীড়া শিক্ষক জি এম আলী হাসান।

এদিকে, খেলাকে কেন্দ্র করে ব্যানার ফেস্টুনে ছেয়ে যায় কলেজ প্রাঙ্গন। আতশবাতির ঝলকানিতে বর্ণিল হয়ে উঠে সন্ধ্যার আকাশ। চারপাশে পূর্ন হয়ে যায় শত শত নারী-পুরুষ দর্শক। হরেক রকক দোকান বসে মাঠের চারপাশে। মিলন মেলায় পরিণত হয় এ জায়গাটি।

সন্ধ্যা সাতটায় খেলার উদ্বোধন করেন যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার তুহিন কান্তি খান। এসময় আরও উপস্থিত ছিলেন প্রবাসী তুহিন হোসেন ও বিশিষ্ট ব্যবসায়ী নিউ তনা টেলিকমের সত্বাধিকারী কামাল হোসেন।

খেলা শেষে বিজয়ীদের পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি কাজী ফরিদুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন দৈনিক গ্রামের কাগজের প্রকাশক ও সম্পাদক এবং কাঠেরপুল যুব সংঘের প্রধান উপদেষ্টা মবিনুল ইসলাম মবিন, কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাজুল ইসলাম, ইন্সপেক্টর অপারেশন সুমন ভক্ত, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও গ্রামের কাগজের বিশেষ প্রতিনিধি দেওয়ান মোর্শেদ আলম, সাবেক সমাজসেবা কর্মকর্তা রেজাউল হক। এছাড়া খেলা শেষে লটারির মাধ্যমে নির্বাচিত পাঁচজন দর্শককে পুরস্কৃত করা হয়। প্রথম পুরস্কার ছিল একটি মোবাইল ফোন।

খেলার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কাঠেরপুল যুব সংঘের পরিচালক শিমুল ভূইয়া। প্রতিযোগিতার সার্বিক সহযোগিতা করেন সংগঠনের অন্যতম সদস্য মিলন খান, রিকি খান, ইস্রাফিল মুন্সী, রিংকু ইসলাম, এনামুল হক, রিদয় শেখ, রাসেল ইসলাম , সেতু ইসলাম, সাকিব হোসেন , ইরফান হোসেন প্রমুখ।