পৃথক অভিযানে ১১০ পিস ইয়াবা ও ২২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার-৫

0
20

বিশেষ প্রতিনিধি

কোতয়ালি মডেল থানা, ডিবি ও পুলিশ ক্যাম্পের সদস্যরা আলাদা অভিযান চালিয়ে ১১০পিস ইয়াবা ও ২২০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে। এ সময় মাদক দ্রব্য নিজ হেফাজতে রাখার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, শহরের শংকরপুর জমাদ্দার পাড়া জাফর এর বাড়ির ভাড়াটিয়া মৃত আসাদ মোল্যার ছেলে গোলাম রসুল, শহরের বারান্দী মোল্যাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে মৃত লুৎফর রহমান ও মৃত ফিরোজা খাতুনের ছেলে মাসুদুর রহমান ওরফে নান্নু, সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের বাজে দূর্গাপুর বর্তমানে খড়কী বামনপাড়ার মৃত মহাসিন আলীর ছেলে শরিফ উদ্দিন পলাশ, সদর উপজেলার দৌলতদিহি মাঠপাড়া গ্রামের ইছাহক সরদারের ছেলে মানিক সরদার ও সদর উপজেলার মিরাপুর বিশ^াসপাড়ার রফিকুল ইসলামের ছেলে রাকিবুল ইসলাম ওরফে লিমন। এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় মাদক আইনে আলাদা মামলা হয়েছে।

সাজিয়ালী পুলিশ ক্যাম্পের সদস্যরা বৃহস্পতিবার ১৮ নভেম্বর রাত পৌনে ১০ টায় সদর উপজেলার চুড়ামনকাটি বাজার থেকে মানিক সরদারকে ৭ পিস ও রাকিবুল ইসলাম লিমনকে ৩ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি)তে কর্মকর্তা ও সদস্যরা রাত ১০ টায় সদর উপজেলা মন্ডলগাতী গ্রাম থেকে শরিফ উদ্দিন ওরফে পলাশকে ১শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

এছাড়া, কোতয়ালি মডেল থানা পুলিশ শুক্রবার রাত সাড়ে ৩ টায় শহরের বারান্দীপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মাসুদুর রহমান ওরফে নান্নুকে ১শ’ ১০ গ্রাম ওজনের গাঁজাসহ ও কোতয়ালি মডেল থানা পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যারাতে শহরের জজকোর্ট মোড়স্থ সুজনের ফলের দোকানের সামনে থেকে গোলাম রসুলকে ১শ’ ১০ গ্রাম ওজনের গাঁজাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে।