যশোরে ডিবি পুলিশের হাতে চার মাদক বিক্রেতা গ্রেফতার, মাদক উদ্বার

0
64

বিশেষ প্রতিনিধি

যশোর গোয়েন্দা পুলিশ পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে। এসময় ৪ জনকে আটক করা হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যর মধ্যে রয়েছে দেড় কেজি গাঁজা, ২শ’ পিস ইয়াবা এবং ১০ বোতল ফেনসিডিল।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রুপন কুমার সরকার জানান, শনিবার গভীর রাতে শার্শার রাড়ীপুকুর এলাকায় অভিযান চালায় পুলিশের একটি দল। এসময় তারা ওই গ্রামের পঞ্চাই সরদারের ছেলে আমজেদ সরদারকে আটক করে। পরে তল্লাশী চালিয়ে তার কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৪৫ হাজার টাকা।

অপরদিকে, শনিবার রাত সাড়ে আটটারদিকে শার্শার বাগআঁচড়া ময়ূরী সিনেমা হল এলাকায় অভিযান চালায় পুলিশের অপর একটি দল। সেখান থেকে রাড়ীপুকুর গ্রামের রুস্তম আলীর ছেলে বাবু হোসেন এবং বাগুড়ী গ্রামের মনিরুজ্জামানের ছেলে মুনসুর আলীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা।

এদিকে, শনিবার সন্ধ্যায় নাভারন কলেজ এলাকায় অভিযান চালিয়ে পুটখালীর ছবদার আলী মোড়লের স্ত্রী রহিলা খাতুনকে আটক করে পুলিশ। পরে তল্লাশী চালিয়ে তার কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানাকে পৃথক মামলা দায়ের করা হয়েছে।