যশোরে জেলা মটরসাইকেল চোর চক্রের ছয় সদস্য গ্রেফতার দুটি মটরসাইকেল উদ্ধার

0
69

বিশেষ প্রতিনিধি

যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকারের নেতৃত্বে ডিবি’র একটি টহলদল অভিযান চালিয়ে মটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি মোতাবেক চারটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে।

গত ১৩ আগষ্ট রাত ২টায় জেলা গোয়েন্দা শাখা ডিবি’র এসআই ইদ্রিসুর রহমানসহ একটি একটি টিম চাচড়া চেকপোষ্ট এলাকায় অভিযান চালিয়ে ১টি চোরাই মটরসাইকেলসহ ১জনকে হাতে নাতে আটক করে।

এসময় গ্রেফতারকৃত আসামীর তথ্যের ভিত্তিতে ভোরে জেলার অভয়নগর, বসুন্ধিয়া এলাকায় অভিযান চালিয়ে মটরসাইকেল চোর চক্রের আরো ৫ সদস্যকে গ্রেফতার এবং আরো ১টি চোরাই মটরসাইকেল উদ্ধার হয়। চোরাই উদ্ধার মটরসাইকেলের ব্যাপারে এসআই ইদ্রিসুর রহমান বাদী হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। যার মামলা নং-৪০।

মামলায় আটক দেখানো হয়েছে জেলার অভয়নগর থানার লক্ষিপুর পশ্চিম পাড়ার ইশারতের ছেলে আরিফুল, কওছারের ছেলে হেলাল শেখ, ধোপাদি গ্রামের হাসানের ছেলে শিমুল গাজী, শংকরপুর গ্রামের হাকিমের ছেলে শিমুল, পাঁচকবর এলাকার আবুল হোসেনের ছেলে ফিরোজ মোল্লা, ও যশোর সদর থানার জঙ্গলবাঁধাল গ্রামের মৃতঃ আব্দুল ওহাবের ছেলে হাসান আকন। এসময় ডিবি পুলিশ অভিযুক্তদের কাছ দুটি টিভিএস মটর সাইকেল উদ্বার করেন।