নির্বাচনের আচরণ বিধি লঙ্ঘনকারীকে তাৎক্ষণিক আইনের আওতায় আনা হবে : খুলনা জেলা প্রশাসক

0
66

মঈন উদ্দিন, ফুলতলা

খুলনার জেলা প্রশাসক মনিরুজ্জামান তালুকদার বলেছেন, আগামী ১১ নভেম্বর ফুলতলা উপজেলার সকল কেন্দ্রে সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত করার লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

রবিবার থেকে সার্বক্ষণিক ভ্রাম্যমাণ আদালত কাজ করবে এবং নির্বাচনের আচরণ বিধি লঙ্ঘনকারীকে তাৎক্ষণিক আইনের আওতায় আনা হবে। তিনি আরও বলেন, কোন বাঁধা বিপত্তি ব্যতিত ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে প্রত্যেক ভোটার স্বাধীনভাবে গোপন বুথ ঘরে গিয়ে তার ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন। তিনি গতকাল রবিবার বেলা ১২ টায় সরকারি ফুলতলা মহিলা কলেজে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ এবং দুপুর ২ টায় ফুলতলা এম এম কলেজে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা এম. মাজহারুল ইসলাম, ফুলতলা থানার অফিসার ইনচার্জ ইলিয়াস তালুকদার, খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ প্রবির কুমার বিশ্বাস, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ইনসাদ ইবনে আমিন। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ জাহিদুর রহমান, ফুলতলা প্রেসক্লাবের সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, সরকারি ফুলতলা মহিলা কলেজের অধ্যক্ষ সমীর কুমার ব্রহ্ম, ফুলতলা এম এম কলেজের অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, শিক্ষা কর্মকর্তা আবুল কাশেম, পল্লী উন্নয়ন কর্মকর্তা আফরুজ্জামান, প্রভাষক রেজোয়ান হোসেন রাজা প্রমুখ।