আশাশুনি প্রেসক্লাব সভাপতির ভগ্নিপতি আর নেই ॥ প্রেসকাবের শোক

0
62

আশাশুনি প্রতিনিধি

আশাশুনি প্রেসক্লাবের সভাপতি এসএম আহসান হাবিবের ছোট ভগ্নিপতি বজলুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি……… রাজেউন)। শনিবার সকাল ৭টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। পুরাতন সাতক্ষীরা নিবাসি মরহুম আলহাজ্ব বাশারাতুল্লাহ সরদারের ছেলে বজলুর রহমান গত ২ মাস যাবত স্টোকে আক্রান্ত হয়ে প্রথমে সাতক্ষীরা সিবি হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার বাদ জোহর পল্লী মঙ্গল হাইস্কুল মাঠে মরহুমের নামাজে যানাজা শেষে পুরাতন সাতক্ষীরা পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এদিকে, মরহুমের রুহের মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, আশাশুনি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জিএম মুজিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আব্দুল আলিম, সাধারণ সম্পাদক এসকে হাসান, যুগ্ম-সম্পাদক শরিফুজ্জামান মুকুল শিকারী, সাংগঠনিক সম্পাদক আকাশ হোসেন, কোষাধ্যক্ষ এম এম নুর আলম সহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।