তালায় গণ অনশন, গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

0
19

তালা প্রতিনিধি
দেশের বিভিন্ন জেলায় দূর্গা প্রতিমা, মন্দির, ইস্কন মন্দির, হিন্দু স¤প্রদায়ের বাড়িঘর ভাঙচুর ও লুটপাট শেষে অগ্নিসংযোগের প্রতিবাদে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের দেশব্যাপি কর্মসুচির অংশ হিসেবে সাতক্ষীরার তালায় গণ অনশন, গণ অবস্থান ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত তালা ডাকবাংলা চত্বরে এ কর্মসুচি পালিত হয়। পরে তারা এক বিক্ষোভ কর্মসুচি পালন করে।


বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ তালা উপজেলা শাখার আয়োজনে উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ঘোষ স্বরজিৎ কুমারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ দাশ বাপির সঞ্চালনায় গণ অনশন ও বিক্ষোভ কর্মসুচি পালনকালে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক ও তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, অধ্যক্ষ রামপ্রসাদ, সমাজ সেবক পুলক কুমার পাল, উপধ্যক্ষ মহিবুল্লা মোড়ল, জেএসডি কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর রহমান, খলিশখালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সমীর দাশ, ইউপি সদস্য প্রকাশ দালাল প্রমূখ।


এসময় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক এবং জনপ্রতিনিধিসহ বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের তালা শাখার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here