ঝিকরগাছায় পানিসারা ইউনিয়নের মেম্বারপ্রার্থী আলাল উদ্দিনের মনোনয়ন জমা

0
30
Exif_JPEG_420


আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা

যশোরের ঝিকরগাছা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং পানিসারা ইউনিয়নের ৪নং ওয়ার্ড’র মেম্বারপ্রার্থী আলাল উদ্দিনের মনোনয়ন জমা দিয়েছে উপজেলা নির্বাচন অফিসার অপূর্ব কুমার বিশ্বাসের নিকট।

তিনি এলাকার সাধারণ মানুষের মতামতের উপর ভিত্তি করে রবিবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে জমা প্রদান করেন। এসময় তিনি বলেন, আমাকে আমার এলাকার অসহায় মানুষেরা ধরেছে তাদের সুখ দুঃখে তাদের পাশে থাকার জন্য। আমিও তাদের সাথে একমত হয়ে আমার এলাকাবসীকে খেদমত করার জন্য মেম্বরপ্রার্থী হিসেবে মনোনয়ন ফরম ক্রয় করে মনোনয়ন ফরম পূরণ করে জমা দিলাম।

আসন্ন ১১ নভেম্বর ২য় পর্যায়ে উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি জয়ী হতে পারলে, আমার ওয়ার্ডকে ডিজিটাল ও মডেল ওয়ার্ডে উপনীত করবো, ওয়ার্ডের কোনো বাড়ি আর বিদ্যুৎ বিহীন থাকতে দিবো না, গ্রামের মধ্যে সকল কাঁচা রাস্তা সংস্কারের আওতায় আনা হবে, মাদক মুক্ত সমাজ গঠন করে যুবসমাজকে খেলার মাঠে ফিরিয়ে আনার ব্যবস্থা নেওয়া হবে, করোনার মহামারীতে এলাকার অসংখ্য মানুষকে আর্থিক সহায়তা, বাল্যবিবাহ প্রতিরোধ করে অসহায় পরিবারের অভিভাবকদের বয়সপ্রাপ্ত মেয়ের বিয়েতে আর্থিক সহায়তার ব্যবস্থা গ্রহণ করি এবং ভবিষ্যতেও করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here