পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রতি গুরুত্বারোপ করতে হবে : নারায়ন চন্দ্র চন্দ এমপি

0
62

ফুলতলা প্রতিনিধি

সাবেক মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এমপি বলেছেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় বাজেটে দেশের শিক্ষা খাতের উপর বিশেষভাবে নজর প্রদান করেছেন। তিনি ছাত্রছাত্রীদের শারীরিক ও মানসিক বিকাশে পড়াপোশানার পাশাপাশি খেলাধুলার প্রতি গুরুত্বারোপ করেন। তিনি আরও বলেন, মাদক, সন্ত্রাস ও দূর্নীতি দেশের উন্নতির পথে বড় বাঁধা। তিনি এই করেনাকালীণ দুঃসময়ে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ প্রদান করেন।

তিনি বুধবার ফুলতলা উপজেলার জামিরা বাজার আসমোতিয়া স্কুল এন্ড কলেজ ও ফুলতলা এম এম কলেজে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিনের এবং ফুলতলা রি-ইউনিয়ন মডেল স্কুল এন্ড কলেজে সরকারি বি.এল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর শফিউল্লাহ সরদারের সভাপতিত্বে নব-নির্মিত ৩টি একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

উল্লেখিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক মাধ্যমিক ও উচ্চ শিক্ষা খুলনা অঞ্চল প্রফেসর শেখ হারুন অর রশিদ, থানার অফিসার ইনচার্জ ইলিয়াস তালুকদার, বিদ্যালয় পরিদর্শক দিলারা বেগম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বি.এম.এ সালাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার শাহাবুদ্দিন জিপপী। উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক আসলাম খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আশরাফ হোসেন আশু, ফুলতলা প্রেস কাবের সভাপতি এস এম মোস্তাফিজুর রহমান, বাজার বণিক কল্যাণ সোসাইটির সভাপতি এস রবিন বসু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস মৃনাল হাজরা ও আবু তাহের রিপন, জামিরা বাজার আসমোতিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ গাজী মারুফুল কবির, ফুলতলা এম এম কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, ফুলতলা রি-ইউনিয়ন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অজয় কুমার চক্রবর্তী, সিনিয়র শিক্ষক সন্দিপণ রায়, উপজেলা যুবলীগের সভাপতি এসকে আলী ইয়াসিন প্রমুখ। এছাড়াও প্রধান অতিথি দামোদর গাছতলা মন্দির ও জামিরা বাজার কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here