নডাইলের কালিয়াায় পুলিশের বিশেষ অভিযানে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ৫

0
61

নড়াইল প্রতিনিধি

নড়াইলের কালিয়া থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে দেশীয় তৈরী একটি ওয়ান শূটারগান সহ ৫জনকে গ্রেফতার করেছে।

আটককৃতদের বিরুদ্ধে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) কালিয়া থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। এর আগে মঙ্গলবার ভোররাত ৩ টার দিকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

আটককৃতরা হলো কালিয়া উপজেলার বিষ্ণুপুর গ্রামের আব্দুর রাজ্জাক বিশ্বাসের ছেলে আমির বিশ্বাস(২৮), একই গ্রামের শাহিদ শেখের ছেলে রিয়াজ শেখ (২৬), ওসিয়ার শেখের ছেলে ইজাজুল শেখ (২৭), মিজানুর মোল্যার ছেলে রাজিব মোল্যা (২৬) ও জাহাঙ্গীর মিনার ছেলে মনির মিনা (২৭)।

কালিয়া থানার অফিসার ইনচার্জ শেখ কনি মিয়া বলেন, ‘মাদক ও অস্ত্র বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, দেশীয় তৈরী অস্ত্র নিয়ে চার থেকে পাঁচজন যুবক বিষ্ণুপুর গ্রামের অবস্থান করছে। সেই তথ্য মোতাবেক মঙ্গলবার ভোররাত ৩ টার দিকে অভিযান পরিচালনা করে দেশীয় তৈরী একটি ওয়ান শূটারগানসহ ৫জনকে গ্রেফতার করা হয়।

নডাইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পিপিএম বার) বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে কালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ কনি মিয়া ও ওসি (তদন্ত) আমানউল্লাহ আল বারীর নেতৃত্বে পুলিশের একটি টীম অভিযান পরিচালনা করে দেশীয় ওয়ান শুটারগান সহ ৫ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। অবৈধ অস্ত্র উদ্ধারে ইতিপূর্বে কালিয়া থানা পুলিশ তৎপর ছিল। ভবিষ্যতেও অস্ত্র উদ্ধারে অভিযান অব্যাহত থাকবে। আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here