চৌগাছায় টিকা নিতে সাধারণ মানুষের ভিড়

0
62

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিনে টিকা নিতে টিকা কেন্দ্রগুলিতে সাধারণ মানুষের ব্যপক ভিড় লক্ষ করা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার ১১ ইউনিয়নের প্রতিটিতে ১ হাজার ৫০০ করে টিকা দেয়ার লক্ষমাত্রা ছিলো। যারা এর আগে নিবন্ধন করেও টিকা পাননি তাদের এই টিকা প্রদান করা হয়।

দিনব্যাপি উপজেলার বিভিন্ন ইউনিয়নের নিধারিত টিকাকেন্দ্র ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা নিতে আসা মানুষের ব্যাপক ভিড় লক্ষ করা যায়।

বিভিন্ন ইউনিয়নে টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোছাঃ লুৎফুন্নাহার, নারী ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপিসহ বিভিন্ন কর্মকর্তারা। সুখপুকুরিয়া ইউনিয়ন পরিষদে টিকা কার্যক্রমে টিকা প্রদান কাজে সার্বক্ষণিক তদারকি করেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোতা মিয়া। এসময় তার সাথে ছিলেন ইউপি সচিব ফরহাদ হোসেন, সাবেক ইউপি সদস্য তরিকুল ইসলাম, ইউপি সদস্য তারিক হাসান বাবুল, নজিবর রহমান, আতিয়ার রহমান প্রমুখ। টিকাপ্রদান করেন কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার জসিম উদ্দিন। উপজেলার সকল টিকাকেন্দ্রে নিরাপত্তার জন্য পুলিশ ও গ্রামপুলিশ মোতায়েন ছিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here