আশাশুনিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদ্যাপিত

0
54

আশাশুনি প্রতিনিধি

আশাশুনিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদ্যাপন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে কেক কেটে জন্মদিন উদযাপন এর শুভ সূচনা করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম মোস্তাকিম।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও সমৃদ্ধির পথে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি সকলকে উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক কাজে সহযোগিতা করার আহ্বান জানান।

এছাড়াও তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে সকল নেতাকর্মীদেরকে দোয়া করার জন্য অনুরোধ জানান। এসময় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ আবম মোসাদ্দেক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান স ম সেলিম রেজা মিলন, ইউপি চেয়ারম্যান মোনায়েম হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ বাচ্চু, দপ্তর সম্পাদক জগদীশ চন্দ্র সানা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মহিতুর রহমান, সাবেক ছাত্রনেতা এসএম হোসেনুজ্জামান হোসেন, উপজেলা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক এনএমবি রাশেদ সরোয়ার শেলী, সদস্য সচিব মতিলাল সরকার, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বিপুল, ছাত্রলীগের সভাপতি আসমাউল হুসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানসহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here