আশাশুনি প্রেসক্লাবে জেলা পরিষদ সদস্যের মতবিনিময়

0
12

আশাশুনি প্রতিনিধি

সাতক্ষীরা জেলা পরিষদের পক্ষ থেকে আশাশুনি প্রেসক্লাবে বরাদ্দকৃত সহায়তার প্রশাসনিক অনুমোদন পত্র হস্তান্তর উপলক্ষে এত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২.৩০ টায় প্রেসক্লাব কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি জি এম আল ফারুকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক, সদর ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী মহিতুর রহমান।

তিনি তার বক্তব্যে বলেন, প্রেসক্লাব আমার কাব, আমাদের কাব। প্রেসক্লাব সাংবাদিকদের বিচরণকেন্দ্র, এখানে বসেই তারা সকলের কল্যাণে সংবাদ পরিবেশন করে থাকেন। প্রেসক্লাব সুসজ্জিত ও অবস্থানের অনুকূল পরিবেশ না থাকলে সাংবাদিকদের মনোনিবেশ সুন্দর থাকেনা। তাই কাবের উন্নয়নে সাতক্ষীরা জেলা পরিষদ ১ লক্ষ টাকা বরাদ্দ দিয়েছে। প্রশাসনিক অনুমোদন পত্র আজ হস্তান্তর করলাম। ২/১ দিনের মধ্যে প্রকল্প বাস্তবায়নের জন্য কমিউনিটি পারটিসিপেশন প্রজেক্ট কমিটি (সিপিপিসি) গঠন ও কার্যবিবরণী প্রেরন করতে হবে। এরপর দ্রুততর সময়ে অর্থ পাওয়া যাবে।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীক দিলে আমি নির্বাচনে অংশ নেব। সারাজীবন আ’লীগের জন্য সময় বিসর্জন দিয়েছি, ছাত্রলীগ, যুবলীগের নেতৃত্বে থেকে দলের এজেন্ডা বাস্তবায়ন ও এলাকার মানুষের জন্য কাজ করে এসেছি। কখনো অন্যায়কে সাপোর্ট করিনি, দলকে প্রতিষ্ঠিত করতে রাজপথে লড়াই করে এসেছি। বাকী জীবন দলের ও দেশের জন্য বিলিয়ে দিতে চাই। এজন্য ইউনিয়নবাসীর পাশে থেকে ইউনিয়নের উন্নয়ন ও মানুষের কল্যাণে নিজে নিবেদিত করতে চাই। সভায় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জি এম মুজিবুর রহমান, আহসান হাবিব, সমীর রায়, আলী নেওয়াজ, এসকে হাসান, প্রভাষক আশিকুর রহমান, গোলাম মোস্তফা প্রমুখ বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here