রেলষ্টেশনের পাশে অজ্ঞাত নামা যুবকের লাশ উদ্ধার

0
125

বেনাপোল প্রতিনিধি

বেনাপোল রেল ষ্টেশনের পাশে একটি অজ্ঞাত নামা এক যুবক এর (৩২) লাশ পাওয়া গেছে। রাত্রে কে বা কারা তাকে হত্যা করে ফেলে গেছে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। লাশের পেটে ও বুকে ছুরিকাঘাতের চিহৃ রয়েছে। পেট থেকে নাড়ী বের হয়ে আছে। তার পকেটে ইয়াবা সেবনের জন্য ব্যবহৃত কয়েন পাওয়া গেছে। ঘটনাস্থল যশোর নাভারণ সার্কেল এ এসপি জুয়েল ইমরান ও বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান পরিদর্শন করেছে। তবে লাশের ১০০ গজ দুরে রেল ষ্টেশনের প্রবেশ দ্বারে ঢাকা মেট্রো-গ-২০-২৩৭৩ নম্বর এর একটি মালিক বিহীন প্রাইভেড কার পাওয়া গেছে।

নাম প্রকাশ না করার শর্তে বেনাপোল রেল ষ্টেশন সংলগ্ন ভবেরবেড় গ্রামের স্থানীয়রা বলে এই এলাকায় ইয়াবা, গাজা ফেনসিডিল বিক্রি হয়। আর এর সাথে জড়িত রয়েছে বিখ্যাত মাদক ব্যবসায়ি একাধিক মামলার আসামি আবুল বাশার, সাগরীকা, সুইট, আলমগীর, বাবু ওরফে নড়াইল বাবু, রহিম, মাহবুর । এদের এখানে দুর দুরান্ত থেকে মাদক সেবন করতে আসে যুবক ও ছাত্ররা। এছাড়া সারারাত আলমগীর, বাবু, বাশার, রহিম চাকু নিয়ে ঘুরে বেড়ায় বলেও দাবি করে সুত্রটি। ওই অজ্ঞাত যুবক এখানে মাদক সেবন করতে এসে কোন কারনে এসব মাদক ব্যবসায়িদের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে হত্যার শিকার হতে পারে বলে তারা মন্তব্য করছে। স্থানীয়রা প্রশাসনের কাছে বিষয়টি খতিয়ে দেখার আহ্বান জানায়। আবার কেউ কেউ ধারনা করছে তাকে অন্য কোথাও থেকে হত্যা করে ওই প্রাইবেড কারে এনে এখানে ফেলে যেতে পারে।

স্থানীয় নজরুল ইসলাম বলেন, লাশের নিকট একটি ইয়াবা সেবন এর কয়েন ও মাস্ক পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে সে একজন মাদক সেবী।

নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান বলেন, ধারনা করছে প্রাইভেটকারের সুত্র ধরে লাশ চিহিৃত করা যাবে। যাচাই বাছাই করে দেখা হচ্ছে প্রাইভেটকারের সাথে যদি জড়িত থাকে তবে লাশ চিহিৃত করতে সময় লাগবে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত সকাল সাড়ে ৮ টার সময় লাশ ঘটনাস্থলে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here