স্বামীর অধিকার ও বসতভিটা ফিরে পেতে গৃহবধূর সংবাদ সম্মেলন

0
95

সহিদুল ইসলাম, মধুখালী

রবিবার (২৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টার সময় ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের গন্ধখালী গ্রামের (নানা) আব্দুর রহমানের বাড়ীতে স্বামীর অধিকার ও স্বামীর বসতভিটা ফিরে পেতে সংবাদ সম্মেলন করেছে এক গৃহবধু। অসহায় ওই গৃহবধুর নাম মুন্নী বেগম (২২)। সে মাগুড়া জেলার শ্রীপুর উপজেলার কালীনগর গ্রামের আসাদ সরদারের কন্যা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ওই গৃহবধু জানান, ২০১৯ সালের ১০ এপ্রিল ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের আব্দুর রহমান আজাদের পুত্র অনিক হাসানের সাথে বিবাহ হয়। বিবাহের পর ওই গৃহবধুর সুখের কথা ভেবে তার নানা মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের গন্ধখালী গ্রামের মছলন্দপুর মৌজার ৫৭৯ নং খতিয়ানের ৩০৮৭/৩১০৩ দাগের ৪৩ শতাংশ জমির মধ্যে তিন শতাংশ জমি নাতী জামাই অনিক হাসানের নামে লিখে দিয়ে একটি টিনসেড ওয়ালের ঘর তৈরি করে দেন।

কিছুদিন পর নাতী জামাই অনিক হাসান ঘরসহ জমি বিক্রির কথা বলে নানা শশুরের নিকট থেকে এক লাখ নিয়ে স্ত্রীকে রেখে গোপনে পাশর্^বর্তী এক ব্যক্তির নিকট ঘরসহ জমি বিক্রি করে পালিয়ে যায়। গৃহবধু মুন্নী বেগম স্বামী ও বাড়ী হারিয়ে নানার বাড়ীতে অসহায় অবস্থায় দিনযাপন করছেন।

সে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্বামী ও স্বামীর বসত বাড়ী ফিরে পেতে সকলের সাহায্য কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here