বসুন্দিয়ায় দু’ভাইকে মারপিট টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলা, আসামি ৬

0
73

বিশেষ প্রতিনিধি

যশোর সদর উপজেলার বসুন্দিয়া মোড়ে ১ আগস্ট দুই ভাইকে মারপিট এবং সোয়া তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে দায়ের করা আদালতে পিটিশন কোতয়ালি থানায় নিয়মিত মামলা হয়েছে। জমি নিয়ে বিরোধের জেরে চাচাতো ভাইদের বিরুদ্ধে মামলাটি করেন সদুল্লাপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে আনোয়ার হোসেন খাঁন।

আসামিরা হচ্ছে, কেফায়েত নগর গ্রামের ইব্রাহিম হোসেন খানের ছেলে আশফাক ইব্রাহিম সুমন খান,সুজন খান, ইকরামুল হাসান ইমন খান, মৃত আব্দুল আজিজ খানের ইব্রাহিম হোসেন খান, আমিনুল ইসলাম খান, জঙ্গল বাঁধাল গ্রামের মৃত তাজুল ইসলামের ছেলে রবিউল ইসলাম।

মামলায় উল্লেখ রয়েছে, আনোয়ার হোসেন খানের বসুন্দিয়া মোড়ে একটি সিমেন্টের দোকান আছে। গত ১ আগস্ট বেলা সাড়ে ১২টায় আনোয়ার তার ভাই আনিসুর রহমান খান ৪৭ কে সাথে নিয়ে দোকানে পৌছানো মাত্রই আসামিরা তাদের ঘিরে ধরে। তারা সিমেন্ট ক্রয়ের জন্য ডিও লেটার কাটার জন্য বাইরে যাচ্ছিলেন। সে সময় আসামিরা অতর্কিত ভাবে তাদের ওপর হামলা চালায়। দুই ভাইকে লাঠি ও লোহার রড দিয়ে বেধড়ক মারপিট করে। তাদের কাছে থাকা ৩ লাখ ১৫ হাজার টাকা কেড়ে নেয়। সে সময় আসামিদের বিরুদ্ধে দায়েরকরা পূর্বের দেওয়ানী মামলা তুলে নেয়ার জন্য চাপ দেয়।

ঘটনার সময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি দিয়ে চলে যায়। পরে আনেয়ার হোসেন খান অভয়নগর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে চিকিৎসা নেন। তার ভাই আনিসুর রহমানকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এই ঘটনার পর আনোয়ার হোসেন খান গত ১৬ আগস্ট তিনি আদালতে একটি পিটিশন দেন। ওই পিটিশন আদালতের বিজ্ঞ বিচারকের নির্দেশে কোতয়ালি থানায় গত শনিবার নিয়মিত মামলা হিসাবে রের্কড হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here