চৌগাছা প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন : গ্রামের কাগজ প্রকাশক ও স¤পাদকসহ স্টাফ রিপোর্টার সাংবাদিকের নামে মামলা প্রত্যাহারের দাবি

0
69

শ্যামল দত্ত, চৌগাছা

যশোরের থেকে প্রকাশিত গ্রামের কাগজ প্রকাশকও সম্পাদকসহ সাংবাদিকের নামে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে চৌগাছা প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন করা হয়েছে। রবিবার সকালেচৌগাছা প্রেসক্লাবের সামনে এ মানব বন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।

দৈনিক গ্রামের কাগজ প্রকাশক ও সম্পাদক মবিনুল ইসলাম মবিন, ভারপ্রাপ্ত স¤পাদক আঞ্জুমানারা ও স্টাফ রিপোর্টার শিমুল ভুইয়ার নামে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলার প্রতিবাদে চৌগাছা প্রেসক্লাবের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন করা হয়।

প্রেসক্লাবের সভাপতি দৈনিক ভোরের কাগজের চৌগাছা প্রতিনিধি জিয়াউর রহমান রিন্টুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তৃতা করেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি দৈনিক আমাদের অর্থনীতির চৌগাছা প্রতিনিধি রহিদুল ইসলাম খান, সহ-সভাপতি সোহেল কবির, সাধারণ সম্পাদক দৈনিক সমাজের কথার চৌগাছা প্রতিনিধি প্রভাষক অমেদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক দৈনিক জনতা ও দৈনিক সত্যপাঠ প্রজন্মের ভাবনা চৌগাছা প্রতিনিধি শ্যামল দত্ত, ধর্ম বিষয়ক সম্পাদক দৈনিক নয়াদিগন্ত ও লোকসমাজ সংবাদদাতা এম এ রহিম, অর্থ সম্পাদক দৈনিক যায়যায়দিন সংবাদদাতা আসাদুজ্জামান মুক্ত, সাহিত্য সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক দৈনিক স্পন্দন ও আমাদের নতুন সময়ের প্রতিনিধি বাবুল আক্তার, পত্রিকা বিষয়ক সম্পাদক দৈনিক আমার সময়ের চৌগাছা প্রতিনিধি মাষ্টার আব্দুল আলিম, নির্বাহী সদস্য দৈনিক ইত্তেফাক ও প্রতিদিনের কথার চৌগাছা প্রতিনিধি অধ্যক্ষ আবু জাফর, দৈনিক পূর্বঞ্চলের প্রতিনিধি কাজী আশাদুল ইসলাম, দৈনিক যশোরের চৌগাছা প্রতিনিধি ড. আব্দুস শুকুর, দৈনিক প্রতিদিনের কথা পৌর প্রতিনিধি সাজ্জাদ মল্লিক,দৈনিক সময়ের আলোর চৌগাছা প্রতিনিধি প্রভাষক আজিজুর রহমান, কল্যাণের ছুটিপুর প্রতিনিধি মাস্টার আব্দুল কাদের প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক লোকসমাজের পুড়াপাড়া প্রতিনিধি মাষ্টার মাওলানা আব্দুল কাদের, দৈনিক কল্যাণের চৌগাছা প্রতিনিধি আব্দুলাহ আল মামুন, মোহনা টিভি চৌগাছা প্রতিনিধি মাষ্টার আলমগীর কামাল, দৈনিক আমাদের সময় ও দ্যা বিজনেস স্ট্যান্ডার্ডের চৌগাছা প্রতিনিধি আজিজুর রহমান, দৈনিক ভোরের ডাকের চৌগাছা সংবাদদাতা দেওয়ান শফিকুল ইসলাম, সমাজের কাগজের পুড়াপাড়া প্রতিনিধি মাষ্টার আব্দুল মালেক, ডেইলি বাংলাদেশ পোস্টের চৌগাছা সংবাদদাতা প্রভাষক বি এম হাফিজুর রহমান, সাংবাদিক ফকরুল ইসলাম, সরোয়ার হুসাইন, রাহান হোসেন, সিয়াম ,কালিমুলাহ সিদ্দিক, মেহেদী হাসান, ইব্রাহিম হোসেন, নিছার উদ্দিন প্রমুখ। এ ছাড়াও প্রতিবাদ সভা ও মানববন্ধনে উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ব্যবসায়ী, রাজনীতিক, শিক্ষক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here