যশোরে মাদক ব্যাবসায়িকে বাঁচাতে সরকারি কাজে বাধা, গ্রেফতার ৪

0
74

বিশেষ প্রতিনিধি

যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ শহরে অভিযান চালিয়ে গাঁজা, মোটরসাইকেল, বার্মিজ চাকু ও সরকারি কাজে বাঁধা দেওয়ায় চিহ্নিত মাদক ব্যবসায়ীসহ চারজনকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার ২৬ আগষ্ট রাত পৌনে নয় টায় যশোর শহরের সিটি কলেজের প্রধান ফটকের সামনে থেকে ওই চার আসামীকে আটক করা হয়। আটকৃতরাহ হচ্ছে, যশোর শহরের মনিহার বৌ বাজার এলাকার শাহজাহান মীর (৫০), আলামিন @ সম্রাট হোসেন (২৫), হৃদয় হোসেন @ লিমন (২৮) আটক করেন এবং মৃত- শহীদুল্লাহর ছেলে শাহিন @ ছোট বাবুব (২৫) কে দুই কেজি গাঁজা সহ আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের কর্মকর্তা জানান, বৃৃৃৃহস্পতিবার রাত পৌনে নয় টার দিকে, যশোর শহরের সিটি কলেজের প্রধান ফটকের সামনে যশোর নড়াইল মহাসড়কের উপর রাত পৌনে নয়টায় পৌঁছানো মাত্র চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহিন উরফে ছোট বাবু (২৫), শাহআলম, হুরাইয়া পালানোর চেষ্টাকালে শাহিন @ ছোট বাবুকে আটক করলে, সে তার হাতে থাকা চাকু দিয়ে কং/আব্দুল কাদের এর ডান হাতের কনুইয়ে আঘাত করে জখম করে এবং শাহআলম, হুরাইয়া পালিয়ে যায়। শাহআলম ও হুরাইয়া তাদের পরিচিতদের সংবাদ দিলে ১০/১৫ জন এসে পুলিশের দায়িত্ব কর্তব্যে বাঁধা প্রদান করে।

ঘটনার সংবাদ পেয়ে কোতোয়ালি থানার মোবাইল -১১ ডিউটিতে নিয়োজিত অফিসার ফোর্স এবং স্থানীয় শ্রমিক নেতাগণ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং কর্তব্য কর্মে বাঁধা প্রদানকারী ৪ আসামীকে আটক করে। এঘটনায় কোতয়ালী থানায় দুটি মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here